ঢাকা রাত ৮:৩৪, বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধার সনদ ছিঁড়ে ফেলা ডাক্তারের শাস্তি দাবি করেছে মুক্তিযোদ্ধার সন্তানরা

টাঙ্গাইলের বীর মুক্তিযোদ্ধা শাজাহান ভূইয়াকে অপমান এবং মুক্তিযোদ্ধা সনদ ছিঁড়ে ফেলার ঘটনায় কুলাঙ্গার ডাক্তার শহীদুল্লাহ্’র চিকিৎসা সনদ বাতিল এবং তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’।
আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাজ্জাদ হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আল-আমিন মৃদুল আজ এক বিবৃতিতে এ দাবি জানান।

নেতৃবৃন্দ বলেন, যাদের রক্ত ও ত্যাগে বাংলাদেশ নামক রাষ্ট্র আমরা পেয়েছি, জাতির সেই শ্রেষ্ঠ সন্তান একজন বীর মুক্তিযোদ্ধাকে অপমান করে ওই ডাক্তার চরম দৃষ্টতার পরিচয় দিয়েছে। মুক্তিযোদ্ধা সনদ ছিঁড়ে ফেলে কুলাঙ্গার শহীদুল্লাহ্ মহান মুক্তিযুদ্ধকে অবমাননা করেছে।
তারা বলেন, অবিলম্বে স্বাধীনতা বিরোধী শক্তির দোসর চিকিৎসক নামের কলঙ্ক শহীদুল্লাহ’র চিকিৎসা সনদ বাতিল এবং দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং তার বংশ পরিচয় নিশ্চিত হতে হবে যে, তার রক্তে পাকিস্তানের বীজ রয়েছে কি না। মুক্তিযুদ্ধের স্বপক্ষের আওয়ামী লীগ ক্ষমতায় থাকা অবস্থায় এই কুলাঙ্গারের এতো বড় সাহস কিভাবে হলো।

গত ২৩ নভেম্বর টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বীর মুক্তিযোদ্ধা শাজাহান ভূইয়ার মুক্তিযোদ্ধা সনদ ছিঁড়ে ফেলে তাকে অপমান করে অর্থোপেডিক বিভাগের চিকিৎসক শহীদুল্লাহ কায়সার।

বিজনেস বাংলাদেশ/ইএম

 

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715