ঢাকা রাত ৮:৪০, শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বিশ্ব সুন্দরীদের সাথে লড়াই করতে লন্ডনে তোরসা

২০ নভেম্বর রাত ১টার ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে উড়াল দিয়েছিলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ ফারহা নানজীবা তোরসা। যাওয়ার আগে সবার কাছে দোয়া চেয়েছেন তোরসা, দেশের হয়ে যেন তিনি সাফল্য বয়ে আনতে পারেন। গতকাল হিথরো বিমানবন্দরে পৌঁছে জাতীয় পতাকা নিয়ে পোজ দিয়ে কয়েকটি ছবি তুলে পোস্ট করেছেন তোরসা।

এর আগে বুধবার দিবাগত রাতে তোরসাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে বিদায় জানান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান। এসময় তোরসার মাথায় বাঁধা ছিলো বাংলাদেশের পতাকা।

দেশ ছাড়ার আগে নানারকম সামাজিক কার্যক্রমে অংশ নিতে দেখা গেছে তোরসাকে। শিশু ও নারীদের উন্নয়নে বেশ কিছু সেমিনারে যোগ দিয়েছেন তিনি।

চলতি বছর লন্ডন বসছে বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের নিয়ে আসর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। এবারের আসরে ১৭০টির বেশি দেশের প্রতিযোগীর সঙ্গে লড়াই করবেন বাংলাদেশের তোরসা। আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান (গালা রাউন্ড)। এর আগে প্রত্যেক দেশের প্রতিযোগীকে অংশ নিতে হবে বিভিন্ন রাউন্ডে। শুক্রবার থেকেই তোরসা মিস ওয়ার্ল্ডের বিভিন্ন ধাপে অংশ নেবেন। প্রতিটি রাউন্ডের পারফরম্যান্স ভালো হলেই তিনি জায়গা করে নিতে পারবেন চূড়ান্ত পর্বে।

তিনি চট্টগ্রামের মেয়ে হলেও তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলার কুতুবদিয়ায়। শৈশব থেকে বহুমুখী প্রতিভার অধিকারী তোরসা নৃত্য, আবৃতি, বিতর্ক প্রতিযোগিতা, থিয়েটার, মডেলিং, মূকাভিনয়েও পারদর্শী।

 

বিজনেস বাংলাদেশ/এম মিজান

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715