ঢাকা রাত ৪:০৫, সোমবার, ২৫শে মে, ২০২০ ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

আবারো মাধুরীর ঝড় চোলি কে পিছে কেয়া হ্যায়

সম্প্রতি এক রিয়েলিটি শো-তে আবার দেখা মিলল মাধুরী দীক্ষিতের জাদুকরী নাচের। নব্বইয়ের দশকের জনপ্রিয় গান ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’ এর তালে আবারো নাচলেন মাধুরী। ফের প্রমাণ করলেন এক্সপ্রেশন এবং শরীরী বিভঙ্গে তিনি আজও টেক্কা দিতে পারেন যে কাউকে।

কালো রংয়ের স্বচ্ছ শাড়িতে মঞ্চে মাধুরীর উপস্থিতির সঙ্গে সঙ্গেই করতালিতে ফেটে পড়ে চারদিক। তখনই বেজে ওঠে সেই আইকনিক গান ‘চুনরি কে নীচে…’। নাচতে শুরু করলেন মাধুরী, রীতিমতো ঝড় তুললেন মঞ্চে। উস্কে দিলেন ’৯৩-এর সেই নস্টালজিয়া। দর্শকরা মন্ত্রমুগ্ধের মতো চেয়ে রইলেন। শুধু দর্শকই বা কেন, রেমো ডি’সুজা, কপিল শর্মা- বাক্যহারা সবাই।

ভক্তরা বলছেন, মাধুরী আজও একইরকম। ঠিক যেমনটা ছিলেন ‘খলনায়ক’ ছবিতে। খলনায়ক ছবিতেই জ্যাকি শ্রফ এবং সঞ্জয় দত্তের সঙ্গে জুটি বেঁধে মাধুরী নেচেছিলেন ওই জনপ্রিয় গান। সে সময় আলোড়ন তুলেছিল মাধুরীর ওই সেনসেশনাল আইটেম নাচ। গানের কথা নিয়ে যদিও আপত্তি জানিয়েছিলেন অনেকে, তবে সরোজ খানের কোরিওগ্রাফিতে সেই নাচ রাতারাতি পৌঁছে গিয়েছিল জনপ্রিয়তার শিখরে।

যেকোনো বিশেষণই যেন কম পড়ে যায় মাধুরীর সৌন্দর্যের কাছে। অভিনয়ের পাশাপাশি নাচেও তিনি মাইলস্টোন ছুঁয়েছেন বহু আগেই। আলাদা পরিচয়ের প্রয়োজন হয়না এখন তাঁর। তাই ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর ‘রাহুল’ এর মতো তিনি এসে বলতেই পারেন ‘মাধুরী, নাম তো শুনা হি হোগা’। তিনি যে চিরসবুজ…।

 

বিজনেস বাংলাদেশ/এম মিজান

এ বিভাগের আরও সংবাদ