ঢাকা রাত ৮:৩০, বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শাকিবের জন্য এফডিসিতে আইসিইউ

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) নির্মিত হচ্ছে আইসিইউ। আর এটি নির্মাণ করা হচ্ছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের জন্য। তবে বাস্তবে নয় ‘আগুন’ শিরোনামের একটি সিনেমার জন্য আইসিইউ সেট নির্মাণ করা হচ্ছে। বিষয়টি জানিয়েছেন নির্মাতা বদিউল আলম খোকন।

শাকিব-জাহারা মিতু অভিনীত ‘আগুন’ সিনেমার শুটিং শেষের দিকে। ইতোমধ্যে ছবির সিংহভাগ কাজ শেষ হয়েছে। বাকি আছে একটি সিক্যুয়েন্সের কাজ ও চারটি গান।

বদিউল আলম খোকন সময় বলেন, সিনেমার সিক্যুয়েন্সের কাজ এতদিনে শেষ হয়ে যেত। শুরুতে আমরা হাসপাতালের আইসিইউ ব্যবহার করে শুটিং করতে চেয়েছিলাম। কিন্তু স্পর্শকাতর এলাকা হওয়ায় সিদ্ধান্ত পরিবর্তন করি। আর এ কারণে এফডিসিতে আইসিইউর আদলে সেট নির্মাণ করে শুটিং করব। ইতোমধ্যে আমরা কাজ শুরু করে দিয়েছি।

তিনি আরও জানান, আইসিইউ দৃশ্যধারণের পর গান চারটির টানা শুটিং করে ছবির কাজ শেষ করব।

বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ সিনেমায় প্রথমবার একসঙ্গে কাজ করছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম রানারআপ জাহারা মিতু। ছবিটির মহরত অনুষ্ঠান বেশ জমকালোভাবে উদযাপন হয় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে। সেই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। এছাড়াও অনুষ্ঠানে ছিলেন যুবলীগের আলোচিত নেতা ইসমাইল চৌধুরী সম্রাট ও এনামুল হক আরমান।

ছবিটি প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার যুবলীগের দক্ষিণের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমান। তার এ প্রতিষ্ঠান থেকে গেল ঈদে মুক্তি পায় শাকিব-বুবলি অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’।

বিজনেস বাংলাদেশ-বি/এইচ

এ বিভাগের আরও সংবাদ