ঢাকা রাত ৪:৩৮, বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

জবির অ্যাকাইন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) অ্যাকাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক এন আই আহমেদ সৈকত নির্বাচিত হন।

সম্প্রতি ৪৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর অ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন উপলক্ষে কেক কাটা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি হাবিবুর রহমান শিকদার হান্নান, মো. আনোয়ার হোসেন, নাবিলা জাফরিন, শামসুন নাহার ও বাবলু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান, মাসুদ রানা, কোষাধ্য মজিবুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক মো. মাকসুদুর রহমান, মো. সালেহ উদ্দীন, প্রচার সম্পাদক সরদার মিজানুর রহমান, মহিলাবিষয়ক সম্পাদক মার্জিয়া জান্নাত মহুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুর রহমান রাসেল, শিা ও গবেষণা সম্পাদক এ কে মিলন, দপ্তর সম্পাদক সঞ্জয় কুমার পাল।

নির্বাহী সদস্যরা হলেন- মো. মামুন হোসেন, মো. সোহেল হোসেন, আসানউল্লাহ আমান, আহসান হাবিব রাজা, আবদুল কাদির, পলাশ রঞ্জন ভৌমিক প্রমুখ। বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর আলী নূর ও বর্তমান চেয়ারম্যান প্রফেসর লিয়াকত হোসাইনের উপস্থিতি বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগে জন্মদিন উদযাপন করা হয়।

এসময় অ্যাকাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যগন, বিভাগীয় শিক ও শিার্থীরা উপস্থিত ছিলেন।

 

বিজনেস বাংলাদেশ/শ

এ বিভাগের আরও সংবাদ