ঢাকা সকাল ৬:৪৬, বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

মতিঝিলের এডিসিসহ ডিএমপির ১৪ কর্মকর্তা বদলি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ১৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বদলিকৃতদের মধ্যে পাঁচ অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ও ৯ জন সহকারী কমিশনার (এসি) রয়েছে।

গতকাল রোববার ডিএমপি সদরদফতর থেকে এ বদলির আদেশ জারি করা হয়।

ডিবি-পূর্ব বিভাগের এডিসি জুয়েল রানা ও মতিঝিল জোনের এডিসি শিবলী নোমানও রয়েছেন। ডিবি-পূর্ব বিভাগের কর্মকর্তা হিসেবে জুয়েল রানাও মতিঝিল বিভাগের দায়িত্বে ছিলেন।

বদলি আদেশ অনুযায়ী, জুয়েল রানাকে ডিবি থেকে সরিয়ে প্রটেকশন বিভাগের এডিসি এবং শিবলী নোমানকে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের এডিসি করা হয়েছে।

অন্যদিকে, সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশনের এডিসি জসীম উদ্দিনকে গোয়েন্দা পূর্ব বিভাগের এডিসি এবং মতিঝিল জোনের এডিসি করা হয়েছে প্রটেকশন বিভাগের এডিসি এনামুল হক মিঠুকে।

পাশাপাশি ডিএমপি সদরদফতরের এডিসি শামীম হোসেনকে কল্যাণ ও ফোর্স বিভাগের এডিসি হিসেবে বদলি করা হয়েছে।

আরেক আদেশে বদলি করা ৯ এসির মধ্যে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশনের এসি ইমতিয়াজ মাহবুবকে প্রসিকিউশন বিভাগে, প্রসিকিউশনের এসি সৈয়দ জিয়াউজ্জামানকে পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট-পশ্চিম বিভাগে, তেজগাঁও শিল্পাঞ্চল জোনের এসি সালমান হাসানকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে, এসি জাহাঙ্গীর আলমকে ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগে, ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের এসি ইলিয়াছ হোসেনকে গোয়েন্দা-পশ্চিম বিভাগে, ট্রাফিক গুলশান জোনের এসি এম এম মঈনুল ইসলামকে তেজগাঁও শিল্পাঞ্চল জোনের এসি, মোহাম্মদ খলিলুর রহমানকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে, পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট-পূর্ব বিভাগের এসি নিউটন দাসকে ট্রাফিক-গুলশান জোনে এবং গোয়েন্দা পশ্চিম বিভাগের এসি মজিবর রহমানকে কমিউনিটি পুলিশিং বিভাগের এসি হিসেবে বদলি করা হয়েছে।

বিজনেস বাংলাদেশ/এম মিজান

এ বিভাগের আরও সংবাদ