ঢাকা রাত ১০:০৭, শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বায়স্কোপ লাইভে ‘বিউটি এন্ড দ্যা বুলেট’

ঢাকা শহরে দিন দিন ড্রাগসের প্রভাব বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে জনপ্রিয় সাংসদ জান্নাতুল মাওয়া ড্রাগসের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ গ্রহণ করেন। পুলিশও দুরদর্শিতার সাথে ড্রাগসের বড় বড় কিছু চালান আটকে দিতে সক্ষম হয়। আর এখান থেকেই শুরু হয় ঝামেলা।

হঠাৎ করেই বিচ্ছিন্নভাবে ভিআইপি খুন হওয়া শুরু হয়। ঢাকার ড্রাগস লর্ড, সাংসদ জান্নাতুল মাওয়াকেও টার্গেট করে।

এদিকে সাংসদ জান্নাতুল মাওয়ার স্বামী একটি কন্সট্রাকশনের কাজে দুর্নীতি করে দুদকের নজরে পড়ে যায়। দুদকের হাত থেকে মুক্তি পেতে তিনি নানাভাবে তার স্ত্রীর ক্ষমতা ব্যবহার করতে চায়। কিন্তু সাংসদ জান্নাত স্বামীকে কোনো রকম সাহায্য করেনা।

এরপরই একটি রিয়ালিটি শােতে জাজ হিসেবে অংশ নিতে গিয়ে রহস্যজনকভাবে খুন হন সাংসদ জান্নাতুল মাওয়া।

যে প্রতিযােগির খাবার খেয়ে তিনি মারা যান, সেই প্রতিযােগি নিমিষে উধাও হয়ে যায়। তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায় না। শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ, ডিটেকটিভ ও একজন রহস্যময় যুবক এই খুনের রহস্যভেদ করতে নেমে পড়েন।

এমনই একটি টানটান উত্তেজনার গল্প নিয়ে নির্মিত, ‘বিউটি এন্ড দ্যা বুলেট’ ওয়েব সিরিজ। এটি প্রযােজনা করেছে গুড কোম্পানী লিমিটেড। অনলাইন প্ল্যাটফর্ম বায়স্কোপ লাইভে আজ শনিবার (২১ সেপ্টেম্বর) থেকে সিরিজটির প্রচার শুরু হয়েছে।

এর আগে স্টার সিনেপ্লেক্সে ওয়েব সিরিজটির ডিরেক্টরস কাট দেখানো হয়। এসময় উপস্থিত ছিলেন ওয়েব সিরিজটির পরিচালক অনিমেষ আইচ, অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মীম, জাকিয়া বারী মম, মীম মানতাসা, শিল্পী সরকার অপুসহ আরও অনেকে।

অ্যাকশন থ্রিলারধর্মী ওয়েব সিরিজটির গল্প লিখেছেন মারুফ রেহমান, চিত্রনাট্য তৈরি করেছেন সরদার সানিয়াত হােসেন, মারুফ রেহমান ও অনিমেষ আইচ।

ওয়েব সিরিজটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশাে, তাহসান খান, জাকিয়া বারি মম, বিদ্যা সিনহা মীম, সুবর্না মােস্তফা, তারেক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, মামনুন ইমন, মীম মানতাসা, সুমন আনােয়ার, শিল্পী সরকার অপু, বাঁধন লিংকন, শাহেদ আলী সুজন।

বিজনেস বাংলাদেশ/এম মিজান

এ বিভাগের আরও সংবাদ