ঢাকা রাত ৯:২০, শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় ইবি ছাত্র বহিষ্কার

আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোঃ নাসিমকে নিয়ে নিজস্ব ফেসবুক আইডিতে স্ট্যাটাস দেয়ায় সাময়িক বহিষ্কার করা হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৫-১৬ স্নাতক (সম্মান) শিক্ষাবর্ষের ছাত্র সাদিকুল ইসলামকে।
সোমবার (১৫ জুন) রাতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।
নাসিমকে নিয়ে মন্তব্য করায় বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট হওয়ায় তাকে বহিষ্কার করা হয়েছে এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র শৃঙ্খলা মোতাবেক কেন তাকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না তা পত্র প্রাপ্তির সাত দিনের মধ্যে ইমেইলের মাধ্যমে কারণ দর্শাতে বলা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয় বিভিন্ন বর্ষীয়ান, জাতীয় রাজনৈতিক বুদ্ধিজীবী , রাজনৈতিক দল সম্পর্কে অশ্লীল ব্যাঙ্গাত্মক, আপত্তিকর, প্রতিহিংসা মূলক ও নৈতিক মুল্যবোধ পরিপন্থী বক্তব্য ধারাবাহিক ভাবে উপস্থাপন করায় তাকে বহিষ্কার করা হয়েছে। এ পোস্ট ছড়িয়ে পড়লে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতা কর্মীরা এর নিন্দা ও বহিষ্কারের দাবি জানায়।

 

বিজনেস বাংলাদেশ / আতিক

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715