ঢাকা বিকাল ৪:১৩, রবিবার, ৫ই জুলাই, ২০২০ ইং, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় মৃত্যু ৭২ জনের

নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা ২১’শ ছাড়ালো

এককভাবে কোন জেলায় আক্রান্ত কিংবা মৃত্যুর দিক দিয়ে ঢাকার পরেই নারায়ণগঞ্জ এর স্থান। দিন দিন বেড়েই চলছে করোনার আক্রান্তের রোগী। তবে এই সমস্যার মেইন কারন ছিল গার্মেন্টস শিল্প গুলো পুনরায় চালু করা।
গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দুইজন পুরুষের মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জ জেলায় এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাড়ালো ৭২ জনে। সেই সাথে নতুন করে আরও ১৩৩ জনের শরিলে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
এখন পর্যন্ত এ জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়ালো ২১০৪ জন।
আজ (২৪ মে) সকাল বেলায় নারায়ণগঞ্জ জেলার সিভিল সার্জন এই তথ্য নিশ্চিত করেছে। তাদের দেওয়া তথ্যঅনুসারে, সম্পূর্ণ নারায়ণগঞ্জ জেলায় মোট আক্রান্ত ২১০৪ জন, মোট মৃত্যুর সংখ্যা ৭২ জন। আর নতুন করে ২৫ জন সুস্থ হওয়ায় মোট সুস্থ হয়েছে ৬৮৯ জন।
এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যাঃ
আড়াই হাজার উপজেলায় ৬৬ জন, বন্দর উপজেলায় ৫৪ জন, সিটি করপোরেশন এলাকায় এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৯ ৫৬ জন, রূপগঞ্জ উপজেলায় ১৭২ জন, সদর উপজেলায় ( ফতুল্লা, সিদ্দিরগঞ্জ, সদর থানা) মোট আক্রান্তের সংখ্যা ৭১৮ জন। এবং সোঁনারগাও উপজেলায় ১৩৮ জন।
এলাকা ভিত্তিক সুস্থ হওয়ার সংখ্যাঃ
আড়াই হাজার উপজেলায় ৩০ জন, বন্দর উপজেলায় ১৪ জন, সিটি করপোরেশন এলাকায় এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৪১৫ জন, রূপগঞ্জ উপজেলায় ৮ জন, সদর উপজেলায় ( ফতুল্লা, সিদ্দিরগঞ্জ, সদর থানা) মোট সুস্থ হয়েছে ২১৩ জন। এবং সোঁনারগাও উপজেলায় ২০ জন।
এলাকা ভিত্তিক মৃতের সংখ্যাঃ
এ যাবৎ নারায়ণগঞ্জ জেলায় সর্বনাশা করোনা ভাইরাসে প্রান হাড়িয়েছেন মোট ৭২ জন। তাদের মধ্যে- বন্দর উপজেলায় ১ জন, সিটি করপোরেশন এলাকায় এখন পর্যন্ত মৃত্যুর ৪৯ জন, রূপগঞ্জ উপজেলায় ১ জন, সদর উপজেলায় ( ফতুল্লা, সিদ্দিরগঞ্জ, সদর থানা) মোট মৃত্যুর সংখ্যা ১৬ জন। এবং সোঁনারগাও উপজেলায় ৫ জন। এবং আড়াই হাজার উপজেলায় এখন পর্যন্ত করোনার থাবায় কারো প্রান কাড়তে পারেনি।
বিজনেস বাংলাদেশ / আতিক

 

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715