ঢাকা রাত ১০:১০, শনিবার, ৩০শে মে, ২০২০ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

জবি’র এআইএস গ্রাজুয়েটস নেটওয়ার্কের উপহার সামগ্রী বিতরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন এআইএস গ্রাজুয়েটস নেটওয়ার্কের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ৪৫ টি কর্মকর্তা-কর্মচারী পরিবারের মাঝে উপহার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ে অবস্হানরত কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জানা যায় ,করোনা ভাইরাসের আক্রমন শুরু হওয়ার পর থেকে এআইএস গ্রাজুয়েটস নেটওয়ার্কের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং ডিপার্টমেন্টের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের আর্থিক সহায়তায় উপহার প্রদান করা শুরু হয় ।
এখন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রায় ৩০০ জন ছাত্র-ছাত্রীদের নগদ অর্থ ও খাদ্য উপহার প্রদান করা হয়েছে। এছাড়াও ঢাকা, নারায়ণগঞ্জ গাজীপুর, এবং গোপালগঞ্জ সহ দেশের বিভিন্ন জায়গায় ৩০০০ প্যাকেট খাদ্য সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়েছে।
এ বিষয়ে এআইএস গ্রাজুয়েটস নেটওয়ার্কের সাথে সংশ্লিষ্ট রিয়াজ বিন জাফর বলেন, আমরা আজকে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ৪৫ টি পরিবারকে ঈদ উপহার প্রদান করেছি। এছাড়াও ঢাকা শহরের বিভিন্ন মেসের এবং অসহায় শিক্ষার্থীদের ইতিমধ্যে আমরা দু দফা খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করেছি এবং আমাদের ইচ্ছা আছে আগামী দিন গুলো তে সাবেকদের সম্মিলিত প্রচেষ্টায় বর্তমান শিক্ষার্থীদের দুর্দিনে পাশে থাকবো।

 

এ বিভাগের আরও সংবাদ