ঢাকা রাত ১০:০২, শনিবার, ৩০শে মে, ২০২০ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বন্দরে কিশোর গ্যাংয়ের হামলা একই পরিবারের আহত – ৪

বন্দরে কিশোর গ্যাংদের সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪ জন আহত হয়েছেন। আহতদের নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনালের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার ১১ মে সন্ধ্যা সোয়া ৬ টার দিকে বাবুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, বন্দর বাবুপাড়া এলাকার মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে প্রবাসী ব্যবসায়ী শফিকুল ইসলাম (৪৮), ছোট ভাই নাজিমউদ্দিন (৪০), নাসির উদ্দিন (৪৪) ও তার মা নাছিমা বেগম (৭০)।
এ ঘটনায় আহত নাছির উদ্দিন বাদী হয়ে হামলার ঘটনায় রাতেই কিশোর গ্যাং ৬ জনের নাম উল্লেখ করেন। তারা হলো- বাবুপাড়া এলাকার শুভ (২৩), অমল (২৩), সজল (২৫), বাবুল মিয়ার ছেলে সজল(২৬), দিপংকর এর ছেলে দীলিপ (৩৫), শংকর এর ছেলে নিপেল। এছাড়াও আরও ৪/৫ জনকে অজ্ঞাত করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত নাছির উদ্দিন জানান, সন্ধ্যার সময় আমাদের বাড়ির ছাদের উপর একটি ঘুড়ি সূতা আমার বাসার ছাদে এসে পরে। এবং ঘুড়ি টা আমার ছেলে আব্দুল্লাহ আনসারি (১০) হাতে নেয়। পরে ঘুড়িকে কেন্দ্র করে কিশোর গ্যাং লিডার নিপেল এর নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে লাঠিসোঠা নিয়ে আমার বাসায় ভিতরে প্রবেশ করে আমার ভাই সফিউদ্দিন, নাজিম উদ্দিন এবং আমার মা নাসিমা বেগমের উপর হামলা চালিয়ে পিটিয়ে জখম করে। ১নং বিবাদী শুভ হাতে থাকা লাঠি দ্বারা আঘাত করিলে নাজিম উদ্দিন এর মূখে, মাথায় ও পিঠে গুরুতর জখম করে। পরে আহতদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে কিশোর গ্যাং এর সন্ত্রাসী বাহিনীরা পালিয়ে যাওয়ার সময় খুন করার হুমকি দিয়ে চলে যায়। পরে আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনালের হাসপাতালে পাঠান।

বিজনেস বাংলাদেশ/ বিএইচ

এ বিভাগের আরও সংবাদ