ঢাকা দুপুর ১২:৪৪, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

দেশে নতুন ৫ জন করোনা রোগী শনাক্ত, সুস্থ ১১

নভেল করোনাভাইরাসে দেশে নতুন করে আরও ৫ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৪ জনে। করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন আরও ৪ জন। মোট সুস্থ হয়েছেন ১১ জন।

বৃহস্পতিবার(২৬ মার্চ) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাভাইরাস নিয়ে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান।

নভেল করোনাভাইরাসে দেশে নতুন করে আরও ৫ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৪ জনে।

করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন আরও ৪ জন। বৃহস্পতিবার পর্যন্ত মোট সুস্থ ১১ জন।

বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাভাইরাস নিয়ে অনলাইনে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, ৯২০ জনের মধ্যে পরীক্ষা নতুন এই পাঁচজন করোনা পজিটিভ হয়েছেন। নতুন আক্রান্ত দু’জনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। দুজনের ৪১ থেকে ৫০ এবং একজন ষাটোর্ধ্ব

ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা আরও বলেন, নতুন আক্রান্তদের একজন বিদেশফেরত, ৩ জন আগেই আক্রান্তদের সংস্পর্শে এসেছিলেন, একজনের ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

ব্রিফিংয়ে করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে নাগরিকদের করণীয়ও তুলে ধরেন তিনি। দেশে এ ভাইরাস শনাক্ত হয়েছে গত ৮ মার্চ। এরপর থেকে এ ভাইরাসে সংক্রমণের সংখ্যা বাড়ছে।

বিজনেস বাংলাদেশ/ আরিফ

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715