ঢাকা দুপুর ২:২৫, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

জার্মানির ফ্যাশন শো’তে মডেলদের সঙ্গে নেইমার।

কি খেলা খেলছেন নেইমার!

বিতর্ক আর নেইমার যেন হাত ধরাধরি করে চলে। সেটা ব্রাজিল দলে হোক কিংবা ক্লাব পিএসজিতে হোক। নেইমারের নিত্য সঙ্গী যেন বিতর্ক। বিশ্বকাপে গিয়ে অযাচিতভাবে মাঠে পড়ে গিয়ে তাঁর ভনিতা গোটা ফুটবল ‍দুনিয়ায় সমালোচনার জন্ম দিয়েছিল। এ নিয়ে ব্রাজিলিয়ান তারকাকে নানারকম কথা হজম করতে হয়েছিল।

বার্সেলোনা থেকে ২০১৭ সালে প্যারিসে গিয়ে নানা বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছেন নেইমার। তাঁর কাণ্ডে অনেকের মনে হতেই পারে নেইমার বুঝি বিতর্ক তৈরি করতে ভালোবাসেন। যার সবশেষ উদাহরণ গত বৃহস্পতিবারের। চ্যাম্পিয়ন্স লিগে চোটের কারণে নেইমারের জার্মান ক্লাব ডর্টমুন্ডের বিপক্ষে খেলা নিয়ে শঙ্কা আছে। এই চোট থেকে কোথায় সেরে ওঠার চেষ্টা করবেন তা না করে উল্টো তিনি জার্মানির ডুসেলডর্ফে একটি ফ্যাশন শো’তে চলে গিয়েছেন।

ডুসেলডর্ফের ওই অনুষ্ঠানে ব্রাজিলিয়ান মডেল ইজাবেল গুলার সহ অন্যান্য অতিথিদের সঙ্গে নেচে-গেয়ে বেশ ভালো সময় কেটেছে নেইমারের। গুলারের সঙ্গে তাঁর নাচানাচির সেই সব ছবি বিভিন্ন সংবাদমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে দেখে চটেছেন পিএসজির সমর্থকেরা। নেইমারের এই কাণ্ডে ক্লাবটির কোচ-কর্মকর্তা আর ফ্রান্সের সংবাদমাধ্যমও বিরক্ত প্রকাশ করেছে।

ফরাসি দৈনিক লা পারিসিয়েন তো গুলারের সঙ্গে তাঁর নাচের একটি ছবি দিয়ে শিরোনাম করেছে, ‘একি খেলা খেলছেন নেইমার?’ যদিও নেইমারের ফ্যাশন শো’তে যাওয়া নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি কোচ টমাস টুখেল। তিনি যে নেইমারের উদ্দাম জীবন নিয়ে মোটেও খুশি নন সেটা আগেই বুঝিয়ে দিয়েছেন। ফ্রেঞ্চ লিগে নঁতের বিপক্ষে ম্যাচের আগে নেইমারের জন্মদিনের পার্টি নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন টুখেল। জন্মদিনের পার্টিতে চোটও পেয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা। তারপরও নেইমারের শিক্ষা হলো কোথায়?

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715