ঢাকা রাত ১:২৬, বৃহস্পতিবার, ৬ই আগস্ট, ২০২০ ইং, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

উত্তরায় অস্ত্র-ইয়াবাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। গ্রেফতাররা হলো-সারজুল ওরফে বাদশা (৪৫), মো. পারভেজ (৩০) ও মো. আল আমিন (৩২)।

সম্প্রতি উত্তরা পশ্চিম থানার ১১ নম্বর সেক্টরের ময়লার মোড় থেকে তাদেরকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ (ডিবি)।

এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি পাইপগান, একটি দেশীয় রিভলবার, দুই রাউন্ড ১২ বোর কার্তুজ, দুই রাউন্ড গুলি, ১৫০০ ইয়াবা। এছাড়া একটি শাওমী মোবাইল, একটি ভ্যানিটি ব্যাগ ও দুইটি পালসার মটরসাইকেল উদ্ধার করা হয়।

সোমবার ডিবি উত্তরের উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কিছুদিন আগে রাজধানীতে একটি ছিনতাইয়ের ঘটনা ফেসবুকে ভাইরাল হয়। ওই ঘটনায় উত্তরা পশ্চিম থানায় ১৮ জানুয়ারি একটি মামলা হয়। এ মামলার ছায়া তদন্তের সময় ৮ ফেব্রুয়ারি উত্তরা পশ্চিম থানার ১১ নম্বর সেক্টরের ময়লার মোড় নামক এলাকায় অবস্থান করে ডিবি পুলিশের একটি দল।

অবস্থানের সময় সন্ধ্যা সাতটায় দুইটি পালসার মটরসাইকেলে করে উত্তরা হাউজ বিল্ডিং থেকে তিনজন লোক এসে ময়লার মোড়ের উত্তর পাশে দাঁড়ায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে ডিবি পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে তারা। পরে তাদের গ্রেফতার করে তল্লাশি চালিয়ে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ অন্যান্য মালামাল পাওয়া যায়।

এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় অস্ত্র ও মাদক রাখার দায়ে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

বিজনেস বাংলাদেশ/এম মিজান

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715