ঢাকা সকাল ১০:২৩, শনিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২০ ইং, ২৮শে ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ

সংসদে গান গেয়ে শেখ হাসিনার প্রশংসা করলেন মমতাজ

মানিকগঞ্জ থেকে নির্বাচিত আওয়ামী লগের সংসদ সদস্য লোকগানের শিল্পী মমতাজ বেগম সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন।

বুধবার রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে মমতাজ গান গেয়ে শোনান। তবে নির্ধারিত সময় শেষ হয়ে যাওয়ায় গান শেষ হওয়ার আগেই তার মাইক বন্ধ হয়ে যায়। পরে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া তাকে আরও এক মিনিট সময় দেন।

গানে গানে মমতাজ বলেন, আমার নেত্রী শেখ হাসিনা তুলনা যার নাই/ আপনার আমার নেত্রী যিনি জাতির পিত্যার কন্যা তিনি/ আমরা সবাই তারে চিনি যার তুলনা নাই/ আমার নেত্রী শেখ হাসিনা এই বিশ্ব যারে করে গণ্য/ তার কারণেই আমরা ধন্য/ এমন একজন নেত্রীর জন্য আমি দোয়া চাই/ সবার হাতে তালি চাই।

গানের ফাঁকে মমতাজ বলেন, আমাদের কোন গুণ নাই মাননীয় স্পিকার। সকল গুণের অধিকারী আমার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। গান শেষ হলে সংসদ সদস্যরা টেবিল চাপড়ে সমর্থন জানান।

এর আগে জাতীয় পার্টির জ্যেষ্ঠ সংসদ সদস্য ফখরুল ইমাম রাষ্ট্রপতির ভাষণের সমালোচনা করে বলেন, ভাষণের অনেক কিছু মনে হয় তিনি (রাষ্ট্রপতি) বিশ্বাস করেন না। যে কারণে উঁচু-নিচু হয়েছে। যেগুলো বিশ্বাস করেন না সেগুলো নিচু স্বরে বলেছেন।

সরকারের সমালোচনা করতে গিয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন প্রধান বিরোধী দলের এই সাংসদ।

ব্যাংকিং সেক্টর ধ্বংসের মুখে। জনগণের টাকা নিয়ে ব্যাংকে ফাইনান্স করছে। এক ডিজিটে নেমে আসবে বহুবার বলেছে। এখনো কার্যকর হয়নি। এপ্রিল থেকে কার্যকর হতে পারে। গণতন্ত্রের যে ঘাটতি রয়েছে তা পূরণ করেছে পাওয়ারফুল লিডারশিপ। কোনো উপমা দিয়ে তুলনা হয় না শেখ হাসিনার।

বিজনেস বাংলাদেশ/এম মিজান

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715