ঢাকা দুপুর ২:৩৫, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

জাবিতে আমরা মুক্তিযোদ্ধার সন্তান-এর নতুন কমিটি

রেজওয়ান চৌধুরী রায়হানকে সভাপতি ও সাঈদ বিন ইসলামকে সাধারণ সম্পাদক করে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর ৬৩ সদস্য বিশিষ্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে ।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-আমিন মৃদুল আগামী দুই বছরের জন্য বুধবার এই কমিটি অনুমোদন করেন। বুধবার বিকেলে শান্তিনগরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে কমিটি অনুমোদনের সময় সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য নুরুল হক হাওলাদারের কন্যা জোবায়দা হক অজন্তা এবং কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক আহমাদ রাসেল উপস্থিত ছিলেন।

কমিটিতে মো. আসাদুল হক, ইমরান আহমেদ, রাশেদুল হক, মো. মোস্তাফিজুর রহমান, তানভীর আহমেদ, ইমতিয়াজ মাহমুদ, মহিবুল্লাহ সরকার প্রান্ত, রাকিব হোসেন, আবু সাঈদ, জুবায়েদ আশীক ও ইভা বিশ্বাসকে সহ-সভাপতি। মো. সজিব হাসান (সাজ), নাসিম খান, সালিম আর বাহার, আরিফুজ্জামান সেজান, সত্যজিৎ দাস, নাঈম রহমান, সাব্বির সরকার শান্ত, মেহেদী হাসান পল্লব, রিয়ান কবির ও ফারহানা তাসনিম মুমুকে যুগ্ম সাধারণ সম্পাদক। আতিক মাহমুদ সজীব, শাহরিয়ার হাসান রবিন, মওদুদ হাসান খান রিয়েন, গাজী মুহিম আহমেদ, মাইনুল ইসলাম মঞ্জু, মো. আশরাফী জামান অবসা, সুমাইয়া তাইনা, মনসুরা জামান শাওলী, অয়ন নন্দী ও ফাইরুজ সানজিদাকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযুদ্ধের পক্ষের সকল শিক্ষার্থীর মাঝে দেশের গৌরবোজ্জল মুক্তিযুদ্ধের চেতনা ও সঠিক ইতিহাস প্রচার এবং সরকারের গৃহীত নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার মাধ্যমে দেশের ভাবমুর্তি উজ্জল করতে এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে এই কমিটি কাজ করবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্বাস করেন।

 

বিজনেস বাংলাদেশ/শ

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715