ঢাকা সকাল ৮:৩৯, শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ছেলের অপরাধে বাবাকে পিটিয়ে হত্যা

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মুরাদপুর গ্রামে প্রতিবেশীর খেত থেকে খিরা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ ব্যক্তি নিহত হয়েছেন। নিহত চাঁন মিয়া মুরাদপুর গ্রামের মৃত বাছির উদ্দিনের ছেলে।

বুধবার সকালে মুরাদপুর গ্রামের নিহত চাঁন মিয়ার ছেলে ছানি মিয়া (৮) একই গ্রামের প্রতিবেশী হাবিবুর মিয়ার খেত থেকে খিরা নিয়ে যায়। এতে প্রতিবেশী হাবিবুর রহমান, সফিক মিয়া এবং হাবিবুর রহমানের ছেলে পাবেল মিয়া ক্ষিপ্ত হয়ে চাঁন মিয়ার বাড়িতে গিয়া তাকে গালিগালাজ করে।

এ নিয়ে তাদের মধ্যে বিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে তারা চাঁন মিয়ার ওপর হামলা করে। হামলায় চান মিয়ার বুকে জখম হয়। তাৎক্ষণিক তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসআই মো. তরিকুল ইসলাম জানান, অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত সফিক মিয়াকে (৪০) আটক করা হয়েছে।

শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু জানান, ঘটনার পরপর আমি মুরাদপুরে ও সুনামগঞ্জ সদর হাসপাতালেও গিয়েছি। গ্রামে যাতে আর কোন অনাকাঙ্খিত ঘঠনা না ঘটে, তার দিকে নজর রাখছি।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বিজনেস বাংলাদেশ/এম মিজান

 

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715