ঢাকা বিকাল ৪:৪১, শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

গ্রামীণফোনের নতুন সিএমও সাজ্জাদ হাসিব

গ্রামীণফোন লিমিটেডের নতুন চিফ মার্কেটিং অফিসার (সিএমও) হয়েছেন সাজ্জাদ হাসিব। তিনি ১ ফেব্রুয়ারি থেকে এই দায়িত্ব পালন করবেন। আজমানের পরে দ্বিতীয় বাঙালী হিসেবে গ্রামীণফোনের সিএমও’র দায়িত্ব পালন করবেন তিনি। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সম্প্রতি গ্রামীণফোনের সিইও হিসেবে নিয়োগ পাওয়া ইয়াসির আজমানের স্থলাভিষিক্ত হবেন সাজ্জাদ হাসিব। সিএমও হিসেবে সাজ্জাদ গ্রামীণফোনের সমন্বিত বিপণন বিভাগ পরিচালনা করবেন। এর মধ্যে রয়েছে ব্র্যান্ড স্ট্র্যাটেজি, মার্কেট কমিউনিকেশনস, ডিজিটাল মার্কেটিং, বিজনেস ইন্টেলিজেন্স ও কাস্টমার সার্ভিস।

উদ্ভাবনী ডিজিটাল পণ্য ও সেবার উন্নয়ন এর মাধ্যমে গ্রাহকদের গুণগত সেবা প্রদানের পাশাপাশি গ্রামীণফোনের প্রবৃদ্ধি বাড়াতে তিনি একই সঙ্গে তার চলতি দায়িত্ব ও দেশব্যাপী পাঁচটি সার্কেলের সেলস ও মার্কেটিং কার্যক্রমেরও দায়িত্ব পালন করবেন।

এক দশকেরও বেশি সময় ধরে সাজ্জাদ গ্রামীণফোনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। গ্রামীণফোনের আগের তিনি দেশে ও দেশের বাইরে ব্যাংকিং ও এফএমসিজি খাতে কাজ করার পাশাপাশি টেলিকম প্রতিষ্ঠানেও কাজ করেছেন।

সাজ্জাদ হাসিব নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করেছেন এবং যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব বেডফোর্ডশায়ার থেকে এমবিএ ডিগ্রী সম্পন্ন করেছেন।

নতুন এ দায়িত্বের আগে, সাজ্জাদ সিনিয়র ডিরেক্টর এবং অপারেশনস এর প্রধান হিসাবে দায়িত্ব পালন করেছেন। তার পেশাদারিক সাফল্যের মধ্যে রয়েছে ক্রমবর্ধমান মার্কেট শেয়ার, রাজস্ব বৃদ্ধি এবং গ্রাহকসেবার মান উন্নয়ন।

বিজনেস বাংলাদেশ/এম মিজান

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715