ঢাকা দুপুর ২:২৯, বুধবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২০ ইং, ১লা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মুখোমুখি হচ্ছেন শুভ-সিয়াম

ঢালিউডে কোনো উৎসব মানেই শাকিব খানের সিনেমা। বিশেষ করে দুই ঈদ মাতিয়ে রেখেছেন তিনি। তবে আসছে রোজা ঈদে শাকিবের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। ঈদুল ফিতরে মুখোমুখি হতে চলেছেন ইন্ডাস্ট্রির দুই হার্টথ্রব নায়ক আরিফিন শুভ ও সিয়াম আহমেদ।

শাকিব খান অভিনীত ‘বীর’ ছবিটি প্রথমদিকে ঈদের ছবি হিসেবে নির্মিত হচ্ছে বলা হলেও সেটি ২১ ফেব্রুয়ারি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে। অন্যদিকে ‘শাহেনশাহ’ বা ‘একটু প্রেম দরকার’ সিনেমা দুটোও রয়েছে অনিশ্চিয়তায়। তাই বলা চলে দীর্ঘদিন পর হয়তো শাকিব বিহীন ঈদ আসতে চলেছে।

এদিকে আসছে শুভ হাজির হবেন ‘মিশন এক্সট্রিম’ নিয়ে, এটা নিশ্চিত। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান রোজা ঈদের ছবি হিসেবেই এটি নির্মাণ করেছে। এরইমধ্যে এ সিনেমার শুটিং শেষ হয়েছে। চলছে ডাবিং ও সম্পাদনার কাজ। শিগগিরই এটি জমা পড়বে সেন্সরে।

অন্যদিকে আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও ছবিটির প্রযোজক জানিয়েছেন, আসছে রোজা ঈদে মুক্তি পাবে সিয়াম আহমেদের ‘শান’ ছবিটি। ছবিটির শুটিং শেষ পর্যায়ে রয়েছে। ফেব্রুয়ারির শেষদিকে এই ছবিটি সেন্সরে জমা পড়তে পারে।

সবকিছু ঠিক থাকলে আসছে ঈদে প্রথমবারের মতো মুখোমুখি হবেন শুভ ও সিয়াম। শাকিব খান পরবর্তী এ দুই নায়ককে ভরসার জায়গায় এগিয়ে রাখেন সিনেমার প্রযোজক ও পরিচালকরা। দুজনেই নামের শেষে কিছু ব্যবসা সফল ও প্রশংসিত সিনেমা যোগ করেছেন।

দুজনের সম্পর্কটাও বেশ ভালো। তবুও ঈদের বাজারে এগিয়ে থাকার প্রতিযোগিতায় নিশ্চয়ই কেউ কাউকে ছাড় দিতে চাইবেন না।

প্রসঙ্গত, ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি নির্মিত হচ্ছে। এখানে আরিফিন শুভর সঙ্গে দেখা যাবে জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিকসহ আরো অনেককেই।

অন্যদিকে, অ্যাকশন-থ্রিলারধর্মী ‘শান’ সিনেমাটিতে সিয়ামের নায়িকা পূজা চেরী। এ সিনেমার নির্মাতা এম রহিম। এছাড়াও অভিনয় করেছেনঅরুণা বিশ্বাস, চম্পা, তাসকিন রহমান, ডনসহ অনেককে।

বিজনেস বাংলাদেশ/এম মিজান

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715