ঢাকা দুপুর ২:৩৫, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজ কাপুর কন্যা ঋতু আর নেই

১৪ জানুয়ারি সকালে নয়া দিল্লির বাড়িতে মৃত্যু হয় ঋতু কাপুর নন্দার। শোকের ছায়া কাপুর ও নন্দা পরিবারে।

ঢাকা: রাজ কাপুর কন্যা ঋতু কাপুর নন্দা আর নেই। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে নয়া দিল্লির বাড়িতে মৃত্যু হয় তার।

বোন ঋতু কাপুরের মৃত্যুর খবর গণমাধ্যমকে জানিয়েছেন দাদা রণধীর কাপুর। ইনস্টাগ্রামে ননদ ঋতু কাপুর নন্দার মৃত্যু খবর জানিয়ে নীতু সিং কাপুর লেখেন বলেন, ” আমার কাছের মানুষ, তোমার আত্মার শান্তি কামনা করি।” পাশাপাশি ছেলে রণবীরের সঙ্গে তাঁর পিসি ঋতু নন্দার এবং পারিবারিক কিছু ছবি শেয়ার করেছেন নীতু সিং।

পিসি ঋতু কাপুর নন্দার মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুর সাহানি। ঋদ্ধিমা লিখেছেন, ”আমার দেখা একজন অত্যন্ত দয়ালু, সহৃদয় মানুষ। ঋতু বুয়া তোমার মত আর কেউ হতে পারেন না।”

শুধু কাপুর ও নন্দা পরিবারের সঙ্গেই ঋতু কাপুরের যোগ রয়েছে বচ্চন পরিবারের সঙ্গেও। ঋতু কাপুর নন্দা হলেন অমিতাভ বচ্চন কন্যা শ্বেতা বচ্চন নন্দার শাশুড়িমা। নিজের ব্লগে ঋতু কাপুরের মৃত্যুর খবর জানিয়ে অমিতাভ বচ্চন লিখেছেন, ”আমার সম্বন্ধী ঋতু নন্দা (শ্বেতার শাশুড়িমা) আজ হঠাৎই চলে গেলেন। দুপুর ১.১৫ মিনিটে তাঁর মৃত্যু হয়।”

জানা গেছে, দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন ঋতু কাপুর নন্দা। তাঁর চিকিৎসা চলছিল। তবে মঙ্গলবার হঠাৎই তাঁর মৃত্যু হয়। প্রসঙ্গত, ১৯৪৮ সালে ৩০ অক্টোবর জন্ম হয় ঋতু কাপুর নন্দা। তিনি একটি লাইফ ইন্সুরেন্স সংস্থার কর্ণধার ছিলেন। ১৯৬৯ সালে দিল্লির ব্যবসায়ী রাজন নন্দার সঙ্গে তাঁর বিয়ে হয়। ২০১৮ সালে মৃত্যু হয় রাজন নন্দার। তাঁর দুই সন্তান হলেন নিখিল নন্দা ও নাতাশা নন্দা। নিখিল নন্দার সঙ্গেই বিয়ে হয় শ্বেতা বচ্চন নন্দার।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ
//graizoah.com/afu.php?zoneid=3354715