ঢাকা সন্ধ্যা ৬:২৩, শনিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সম্রাটের ৩য় স্ত্রী সিঙ্গাপুরের সিন্ড লিম

 

ওই ছবিতে সম্রাটকে তার বন্ধুবান্ধবসহ হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে। ছবিতে সম্রাটের সঙ্গে রয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর ও যুবলীগ নেতা মমিনুল হক ওরফে সাঈদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানসহ আরও অনেকে।

জানা গেছে, ছবিটি ২০১৭ সালের সিন্ড লিংয়ের জন্মদিনের। অনুষ্ঠানস্থল মালয়েশিয়ার যহুর বারুতে সিন্ড লিংয়ের বাসা। তখন সিন্ডলিংয়ের জন্মদিন উদযাপনে সম্রাট দেড় কোটি টাকা দিয়ে একটি প্রমোদতরী ভাড়া করেছিলেন। সিন্ড লিংকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দিয়েছিলেন সম্রাট।

পারিবারিক জীবনে সম্রাটরা তিন ভাই। তার এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই তার ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। তার মা ভাইদের সঙ্গে ঢাকায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি ফেনীর পরশুরামে। সম্রাটের প্রথম পক্ষের স্ত্রী থাকেন রাজধানীর বাড্ডায়। প্রথম পক্ষে তার এক মেয়ে রয়েছে। তিনি পড়াশোনা শেষ করেছেন সম্প্রতি।

তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মহাখালীর ডিওএইচএসের বাসায় থাকেন। তার এক ছেলে রয়েছে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। এই দ্বিতীয় স্ত্রীর বাসাতেই স্থায়ীভাবে থাকতেন সম্রাট। তবে দুই বছর ধরে তিনি বাসায় যেতেন না। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। বাসার বাইরে থাকলেও গাড়ির চালকের খরচসহ পরিবারের সব খরচ দিতেন সম্রাট।

এদিকে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের তৃতীয় স্ত্রী সিঙ্গাপুরের নাগরিক সিন্ড লিমের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের স্ত্রী ফারজানা চৌধুরীর। ২০১৭ সালের ১ মার্চ তারিখে এক ফেসবুক পোস্টে ফারজানা চৌধুরীকে ট্যাগ করে দুইজনের হাতের ছবি পোস্ট করে সিন্ড লিম লেখেন, ‘আমাদের বন্ধুত্ব আজীবনের, জন্মদিনে প্রাণঢালা অভিনন্দন, প্রিয়। তোমায় ঘিরে রাখুক জগতের সব আনন্দ, হাসি আর সুখ। সারাজীবন একই থেকো! ভালোবাসি সবসময়!’

বিজনেস বাংলাদেশ-বি/এইচ

এ বিভাগের আরও সংবাদ