আজ বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং
| ৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ মুহাররম, ১৪৪১ হিজরী | সময় : সকাল ১০:৫১

মেনু

সৎ নেতৃত্বে স্থান পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন:  শহীদুল্লাহ সিকদার

সৎ নেতৃত্বে স্থান পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন: শহীদুল্লাহ সিকদার

নিজস্ব প্রতিবেদক
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০১৭
১০:৩০ অপরাহ্ণ
223 বার

গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্বিবদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ডাঃ মোঃ শহীদুল্লাহ শিকদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ ও সাহসী নেত্রীত্বের গুণে উন্নয়নের রুল মডেলে পরিণত হয়েছেন। বর্তমান বিশ্বে অর্থনৈতিক মন্দা ও রাজনৈতিক সংকটের মাঝেও নির্যাতিত রোহিঙ্গাদের নিজ দেশে আশ্রয় দিয়ে মানবিকতার নজীর স্থাপন করেছেন। এ কারনেই তিনি আজ এঞ্জেলা মার্কেল, সিংগাপুর, ইরান, নরওয়ের প্রেসিডেন্টের মত শীর্ষ সৎ নেতৃত্বের কাতারে নিজেকে উন্নিত করেছেন যা বাঙ্গালী জাতিকে নতুন মর্যাদার আসনে আসীন করেছে।

তিনি বলেন, আজকে ক্যাথলিক ধর্ম গুরুসহ সকল বিবেকবান মানুষ মিয়ানমারের নির্যাতিত মানুষের পাশে এসে দারিয়েছেন। মিয়ানমারে নির্যাতনের শিকার হয়ে প্রাণভয়ে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের ফেরৎ নিতে বিশ্ব বিবেকের চাপ প্রয়োগ অব্যহত রাখতে হবে।

শুক্রবার গণতন্ত্রী পার্টির কাপাসিয়া উপজেলা শাখা কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় ‘রোহিঙ্গা সমস্যা: বর্তমান পরিস্থিতি ও করণীয়’ শীর্ষক এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, রোহিঙ্গা সমস্যা সৃষ্টি করেছে মিয়ানমার, সমাধানও তাদেরকেই করতে হবে। তিনি বলেন, মাদক কোন ব্যক্তির একক সমস্যা নয়, এটা পরিবার ও সমাজকে ধ্বংস করে। এসময় তিনি কাপাসিয়ার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনার আহ্বান জানান।

মহান বিজয়ের মাসের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আবার মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকল পরাজিত প্রতিক্রিয়াশীল শক্তির নানা ষড়যন্ত্রেকে মোকাবেলা করতে হবে এবং অব্যশই শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের আদর্শিক জোট চৌদ্দ দলকে নির্বাচনের মাধ্যমে পুর্ণরায় ক্ষমতায় আনতে হবে।

গণতন্ত্রী পার্টির কাপাসিয়া উপজেলা শাখার সহ-সভাপতি রেজাউল করিম খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম এর সঞ্চালনায় কর্মী সভায় অন্যান্নের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আঃ গণি, ওয়ার্ল্ড সেফগার্ড এন্ড মিডিয়া লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও বিজ্ঞাপন চ্যানেলের এডিটর-ইন-চিফ মোঃ সাইফুল ইসলাম মোল্লা, লেখক এম এস হাবিবুর রহমান, গণতন্ত্রী পার্টির সাংগঠনিক সম্পাদক উৎপল বণিক, সহ-সম্পাদক আকতারুউজ্জামান বাদল সরকার, সমাজ কল্যাণ সম্পাদক নিমাই দাস, যুব ঐক্যর আহ্বায়ক মাফুজ আহম্মেদ, যুব নেতা আনোয়ার হোসেন, আবুল কাশেম, শ্রমিক নেতা বিল্লাল হোসেন, শারফুদ্দিন আলমগির প্রমুখ।

‘এটাই আমার শেষ খেলা না’-তামিম
১৮ অক্টোবর ২০১৭ 11111 বার

চিকন চালের দাম বৃদ্ধি
১২ অক্টোবর ২০১৭ 8098 বার