আজ শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০১৯ ইং
| ৬ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০ মুহাররম, ১৪৪১ হিজরী | সময় : রাত ৪:১৪

মেনু

সাথী আক্তারের হত্যাকারীদের বিচারের দাবীতে সাংবাদিক সম্মেলন

সাথী আক্তারের হত্যাকারীদের বিচারের দাবীতে সাংবাদিক সম্মেলন

গোলাম নবী (খোকন),মতলব
শুক্রবার, ৩১ মে ২০১৯
৮:১৪ অপরাহ্ণ
75 বার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর গ্রামের গৃহবধূ সাথী আক্তারের হত্যাকারীদের বিচার দাবি করে সাংবাদিক সম্মেলন করেছে নিহতের স্বামী আবদুল কাইয়ুম প্রধান।

রোববার (২৬ মে) দুপুরে নিজ বাড়িতে স্বামী আবদুল কাইয়ুম প্রধান সংবাদ সম্মেলনে সাথী আক্তারকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে দাবী করে হত্যার সাথে জড়িত রাসেল, জোহরা, মাইন উদ্দিন, খাদিজা ও সাগরের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন।

তিনি আরো বলেন, এ মামলার ৫ আসামীর মধ্যে ৩জন উচ্চ আদালত থেকে জামিনে এসে লোক মারফত মামলা প্রত্যাহার করার হুমকি দেয়। নতুবা আমাকে ও আমার পরিবারের লোকজনকে হত্যা করবে বলে হুমকি দিয়ে আসছে।

সংবাদ সম্মেলনে নিহতের পিতা মিজান সরকার, মা বুলবুলি বেগম, বোন রাবেয়া আক্তার, চাচা ইসমাঈল সরকার’সহ গ্রামের লোকজন উপস্থিত ছিলেন।

৭ মে সাদুল্লাপুর গ্রামের মালয়শিয়া প্রবাসী কাইয়ুম প্রধানের স্ত্রীকে পরিকল্পিত বিদ্যুৎপৃষ্টে হত্যা করে প্রতিবেশী জোহরা বেগমরা। তাদের সাথে পূর্ব শত্রুতা ছিল বলে দাবী করে নিহতের পরিবার। এ নিয়ে ১২ মে মতলব উত্তর থানায় ৫জনকে আসামী করে নিহতের পিতা মিজান সনকার বাদি হয়ে মামলা করে। ওই মামলায় ৩ আসামী উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে। বাদি ২ আসামী এখনো পলাতক রয়েছে।

 

সড়ক দুর্ঘটনায় নারী নিহত
২৪ অক্টোবর ২০১৭ 282929 বার

সাতক্ষীরায় সার্কিট হাউজে আগুন
২১ অক্টোবর ২০১৭ 268808 বার

ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট
২৩ অক্টোবর ২০১৭ 268431 বার

২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
২৩ অক্টোবর ২০১৭ 268256 বার

সীতাকুণ্ডে অস্ত্রসহ গ্রেফতার
২৩ অক্টোবর ২০১৭ 267766 বার