আজ শুক্রবার | ২২ নভেম্বর, ২০১৯ ইং
| ৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | সময় : রাত ১২:৫৫

মেনু

শিবপ্রসাদ-নন্দিতাকে নিয়ে প্রেক্ষাগৃহে জয়া

শিবপ্রসাদ-নন্দিতাকে নিয়ে প্রেক্ষাগৃহে জয়া

বিনোদন ডেস্ক
শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯
৩:২৫ পিএম
52 বার

জয়া আহসান অভিনীত আলোচিত সিনেমা ‘কণ্ঠ’। গত ১০ মে পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়া এ সিনেমা নির্মাণ করেছেন কলকাতার প্রশংসিত পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়।

সাফটা চুক্তির মাধ্যমে আজ শুক্রবার বাংলাদেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘কণ্ঠ’। মুক্তি উপলক্ষে কলকাতা থেকে ঢাকায় এসেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এ পরিচালক জুটিকে নিয়ে নগরীর বিভিন্ন প্রেক্ষাগৃহ পরিদর্শন করবেন জয়া আহসান।

এ অভিনেত্রী বলেন, ‘‘আজ সারাদিন শিবপ্রসাদ ও নন্দিতা রায়সহ ‘কণ্ঠ’ সিনেমার টিম নিয়ে ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহ ঘুরে বেড়াব। আপনারাও সপরিবারে আমন্ত্রিত।’’

সিনেমা প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘এ সিনেমা শুধু ক্যানসার রোগীদের জন্য নয়, যারা জীবনযুদ্ধে হতাশায় ডুবে যান, হেরে যান এ সিনেমা তাদের জন্যও। সিনেমাটি একটি সঞ্জীবনী। তবে আমি বিশেষভাবে চাইব ক্যানসার রোগীরা যেন সিনেমাটি দেখেন।’

‘কণ্ঠ’ সিনেমা যেসব প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে—স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, পান্থপথ), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঝিগাতলা), স্টার সিনেপ্লেক্স (এসকেএস টাওয়ার, মহাখালী), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা), বলাকা সিনেওয়ার্ল্ড (নিউ মার্কেট), মধুমিতা (মতিঝিল), শ্যামলী সিনেমাস (শ্যামলী), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গী), আলমাস (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), অভিরুচি (বরিশাল), মণিহার (যশোর), রূপকথা (পাবনা), সোনিয়া (বগুড়া), শংখ (খুলনা), লিবার্টি (খুলনা), মডার্ন (দিনাজপুর), নন্দিতা (সিলেট) এবং সিনেমা প্যালেস (চট্টগ্রাম)।

 

বিজনেস বাংলাদেশ/এম মিজান

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 595379 বার

উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ কন্যা
০৫ অক্টোবর ২০১৭ 380355 বার