আজ বৃহস্পতিবার | ২৪ অক্টোবর, ২০১৯ ইং
| ৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩ সফর, ১৪৪১ হিজরী | সময় : রাত ২:২৪

মেনু

রিজার্ভ ডেতেও বৃষ্টির আশঙ্কা

রিজার্ভ ডেতেও বৃষ্টির আশঙ্কা

স্পোর্টস ডেস্ক
বুধবার, ১০ জুলাই ২০১৯
১:০৯ অপরাহ্ণ
20 বার

কয়েক দিন বিশ্রামে থাকার পর আবারও বিশ্বকাপে স্বমহিমায় বৃষ্টি। আর তার জেরে ফের বিঘ্ন বিশ্বকাপে। মঙ্গলবার ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচে ৪৬.১ ওভারের পর আর খেলা শুরুই করা গেল না। ফলে খেলা কালকের মতো স্থগিত করে দেওয়া হয়।

যেহেতু বিশ্বকাপে নকআউট পর্বে রিজার্ভ ডে আছে, তাই কালকের ম্যাচ আবার আজ, বুধবার খেলা হবে সেই ৪৬.১ ওভারের পর থেকে।কিন্তু সমস্যা হল, আজকের ম্যাচেও বৃষ্টির পূর্বাভাস দিয়েছে ম্যাঞ্চেস্টারের আবহাওয়া দফতর।

জানা গিয়েছে, ১টা থেকে ৪টে পর্যন্ত ম্যাঞ্চেস্টারের আকাশ ঘন মেঘে ঢেকে থাকবে। এরপর ৫টার সময় ভারী বৃষ্টি ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে আছড়ে পড়তে পারে। যদিও সন্ধ্যা ৬টা থেকে ৮টা বৃষ্টি থেকে কিছুটা রেহাই পাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর। কিন্তুরাত ৯টা থেকে ১১টা পর্যন্ত আবার ভারী বৃষ্টির ভবিষ্যদ্বাণী করা হয়েছে।

ফলে স্বাভাবিক ভাবেই আজকেও ম্যাচ শেষ করা সম্ভব কিনা তা নিয়ে সন্দেহ থাকছে। সে ক্ষেত্রে যদি ডাকওয়ার্থ লুইস নিয়মে ওভার কমিয়ে ভারতের কাছে লক্ষ্যমাত্রা রাখা হয়, তা হলে সেটা ভারতের পক্ষে সুবিধের হবে না। কারণ বৃষ্টি বিঘ্নিত আবহাওয়ায় বল কেমন আচরণ করবে, তা বোঝা বেশ কঠিন। আউটফিল্ড ভিজে থাকাতেও সমস্যা হবে।যার ফলে ট্রেন্ট বোল্ড, লকি ফারগুসনদের খেলা আরও কঠিন হয়ে উঠতে পারে রোহিত, রাহুল, বিরাটদের কাছে।

বিবি/এমএ

দিন শেষে দক্ষিণ আফ্রিকার লিড
০১ অক্টোবর ২০১৭ 202553 বার

মুস্তাফিজে হাসল বাংলাদেশ
০১ অক্টোবর ২০১৭ 202425 বার