আজ বুধবার | ২২ মে, ২০১৯ ইং
| ৮ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ রমযান, ১৪৪০ হিজরী | সময় : সন্ধ্যা ৭:০৩

মেনু

মাদারীপুরে সোহেল হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

মাদারীপুরে সোহেল হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

সাবরীন জেরীন,মাদারীপুর
মঙ্গলবার, ১৪ মে ২০১৯
৩:৪৮ অপরাহ্ণ
45 বার

মাদারীপুরের রাজৈরে ব্যবসায়ী সোহেল হাওলাদারকে কুপিয়ে হত্যার প্রতিবাদে ফুঁসে উঠেছে এলাকাবাসী। নৃংশস এই হত্যার বিচারের দাবিতে মঙ্গলবার মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করে এলাকাবাসী। পরে স্থানীয়রা জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি দিয়েছেন। বেলা ১১টায় সোহেলের নিজ বাড়ি থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে শেষ হয়। পরে বিক্ষুব্ধরা হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। পরে জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম হত্যার সুষ্ঠু তদন্তসাপেক্ষে বিচারের আশ্বাস দিলে বিক্ষুব্ধরা শান্ত হয়।

এসময় মানববন্ধন কর্মসূচি পালন করেন সোহেলের পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী। বিক্ষুব্ধরা অবলিম্বে দোষী চেয়ারম্যান সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করে কঠোর শাস্তি দাবি করেন। পরে প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি স্মারকলিপি পেশ করেন। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন বাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলীউজ্জামান বাচ্চু, যুবলীগ নেতা সানোয়ার হোসেন হাওলাদার, নিহতের বড়ভাই বাচ্চু হাওলাদার, বাবু হাওলাদার, সিরাজ হাওলাদারের শ্বশুর লুৎফর হাওলাদার প্রমুখ।

গত ৯ মে রাতে রাজৈর উপজেলার বাজিতপুর আবদুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদারকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ব্যাপারে রাজৈর থানায় ১০ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বিবি/ ইএম

সড়ক দুর্ঘটনায় নারী নিহত
২৪ অক্টোবর ২০১৭ 205935 বার

সাতক্ষীরায় সার্কিট হাউজে আগুন
২১ অক্টোবর ২০১৭ 193672 বার

ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট
২৩ অক্টোবর ২০১৭ 193451 বার

২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
২৩ অক্টোবর ২০১৭ 193337 বার

সীতাকুণ্ডে অস্ত্রসহ গ্রেফতার
২৩ অক্টোবর ২০১৭ 193043 বার