Business Bangladesh | বিজনেস বাংলাদেশ । Bizness Bangladesh
আজ বুধবার | ১১ ডিসেম্বর, ২০১৯ ইং
| ২৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরী | সময় : রাত ১১:০৪

মেনু

মহাসড়কে ধীর গতি আছে, দীর্ঘ যানজট নেই : কাদের

মহাসড়কে ধীর গতি আছে, দীর্ঘ যানজট নেই : কাদের

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ১০ অগাস্ট ২০১৯
২:১৭ পিএম
31 বার

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদযাত্রায় মহাসড়কে ধীর গতি আছে, তবে দীর্ঘ যানজট নেই । আজ শনিবার সকালে রাজধানীর মহাখালী বাস টার্মিনালে এক ব্রিফিংয়ে তিনি এ দাবি করেন।

ওবায়দুল কাদের বলেন, সড়কে পশুবাহী যানবাহনের কারণে চাপ বেড়েছে। এই গাড়িগুলো গাড়ির গতি ধীর করে ফেলে। আবার ওই গাড়িগুলো বিকল হয়ে গেলে বেশি যানজটের সৃষ্টি হয়। এতে করে পশুবাহী গাড়িগুলোর কারণে অন্য যাত্রীবাহী গাড়িগুলোও সমস্যায় পড়ে।

ঈদে বাড়তি দুর্ভোগ হলে মানুষ সেটা মেনেই নেয়- উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ‌‘একটু কষ্ট হচ্ছে। কিন্তু রাস্তায় ঢাকা-সিলেট, ঢাকা-চট্টগ্রামের কোনো সমস্যা নেই। ধীর গতি আছে। এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুর ওই পার পর্যন্ত কিছু এলাকায় ধীর গতি আছে। বাস্তবে এটা অস্বীকার করার কোনো উপায় নেই।’

কাদের বলেন, ‘বেহাল রাস্তার জন্য কোথাও যানজট হয়েছে- আমার কাছে এ ধরনের কোনো ইনফরমেশন নেই। ধীর গতি আছে, কিন্তু দীর্ঘ যানজটের কোনো প্রকার খবর এ পর্যন্ত পাওয়া যায়নি।’

এবারের ঈদযাত্রায় অতিরিক্ত ভাড়া আদায়ের বিষয়েও কোনো অভিযোগ নেই বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এসময় বাংলাদেশ পরিবহন মালিক সমিতির মহাসচিব এনায়েতুল্লাহ, বিআরটিএ চেয়ারম্যান মো. মশিয়ার রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজনেস বাংলাদেশ-বি/এইচ

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 783376 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 781344 বার

রোহিঙ্গাদের ফেরত নিতে হবে
২৩ অক্টোবর ২০১৭ 625600 বার

সৈয়দ আশরাফের স্ত্রী শিলা আর নেই
২৩ অক্টোবর ২০১৭ 494374 বার

সবার আগে বাংলাদেশ: সুষমা
২৩ অক্টোবর ২০১৭ 485696 বার