আজ সোমবার | ২০ মে, ২০১৯ ইং
| ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ রমযান, ১৪৪০ হিজরী | সময় : দুপুর ১:০৯

মেনু

মদ্যপ যুবককে রেখে পালিয়ে গেলেন প্রেমিকা

মদ্যপ যুবককে রেখে পালিয়ে গেলেন প্রেমিকা

সোমবার, ৩০ জুলাই ২০১৮
৯:২২ অপরাহ্ণ
196 বার

প্রেমিকের সঙ্গে মদ্যপান করে রাস্তায় হইচই করছিলেন প্রেমিক। হাজির হলো সাধারণ পোশাকে থাকা পুলিশ। ব্যস! পরিস্থিতি বেগতিক দেখে পালালেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির কদমতলায়।

শুক্রবার রাতে জলপাইগুড়ির কদমতলার একটি বিপণী বিতানের সামনে প্রেমিকাকে সঙ্গে নিয়ে ফুচকা খেতে গিয়েছিলেন এক যুবক। আগেই মদ্যপান করেছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, ওই যুবকের হুঁশই ছিল না। ফুচকা নিয়েই শুরু হয় বিতণ্ডা। সাত-পাঁচ না ভেবে নেশার ঘোরে হইহট্টগোল শুরু করেন ওই যুবক। চেঁচামেচিও করেন তিনি। তাঁর হম্বিতম্বি দেখে ছুটে আসেন আশেপাশের লোকজন।

তাঁদের কাছে নিজেকে পুলিশ কর্মীর ছেলে বলে পরিচয় দেন ওই মদ্যপ যুবক। শুধু তাই নয়, নিজেকে প্রভাবশালী বাবার সন্তান হিসেবে দেখাতে ইংরেজিতেও কথা বলতে থাকেন তিনি। তাতে পরিস্থিতি আরও জটিল হয়। যুবককে থামানোর চেষ্টা করেন প্রেমিকা। তবে মদের নেশায় তখন তাঁর হুঁশ নেই। প্রেমিকার আবেদনে সাড়া দেননি প্রেমিক। ওই যুবকের এই অবস্থা দেখে একপ্রকার বাধ্য হয়েই পুলিশে খবর দেন স্থানীয়রা।

মদ্যপ যুবকের উত্পাতের খবর শুনে দেরি করেনি পুলিশও। যাতে আগে থেকে ওই যুবক টের না পান, তাই সাদা পোশাকেই জলপাইগুড়ি কোতোয়ালি থানা থেকে হাজির হন পুলিশ কর্মীরা। সাধারণ পোশাকে পুলিশকে দেখেও হম্বিতম্বি করেন ওই যুবক।

ওই যুবককে বাগে আনেন পুলিশ কর্মীরা। আর পুলিশকে দেখে বিপদ টের পান প্রেমিকা।’চাচা আপন প্রাণ বাঁচা’ এই মন্ত্রেই ঘটনাস্থল থেকে বাড়িমুখো হন তরুণী। এমন যুগলকে দেখে হতচকিত স্থানীয়রা। জিনিউজ

রহস্যময় পিরি রইসের ম্যাপ
০৮ জানুয়ারি ২০১৮ 4771 বার

তরুণীর কাছে বাঘের পরাজয়
০৪ এপ্রিল ২০১৮ 4643 বার

ঘর ভাঙলো ইমরান এইচ সরকারের
০৯ এপ্রিল ২০১৮ 4641 বার

বৈশাখে ডাকপিয়নে মূল্যছাড়
০৬ এপ্রিল ২০১৮ 4585 বার

কাঁচের ঘরে বেঁচে থাকার লড়াই
১১ এপ্রিল ২০১৮ 4506 বার

কমোডের ভেতরে নবজাতকের লাশ!
১৬ এপ্রিল ২০১৮ 4475 বার

একজনকে খুজছে ৬ হাজার পুলিশ!
১৭ এপ্রিল ২০১৮ 4473 বার