ঢাকা সকাল ১১:৫৬, শনিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

মতলব উত্তরে মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার ২৫ সেপ্টেম্বর, মতলব উত্তর উপজেলা কমপ্লেক্স ভবনে, উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয় মতবিনিময় সভায় উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভিন সুলতানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে দেশে উন্নয়নের জোয়ার বইছে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারী, পুরুষ একসাথে সবাই মিলেমিশে কাজ করতে হবে। উন্নয়ন গ্রাম থেকে গ্রামে পৌঁছে দেওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরোও বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার জনগন বান্ধব সরকার। আওয়ামীলীগ সরকার বিভিন্ন ভাতাসহ নারীদের উন্নয়নে বাজেট রেখেছেন। যা অন্য কোন সরকার করে নি। জাতীর জনক শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় গড়তে মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। তাহলেই এ দেশ সোনার বাংলায় রুপান্তরিত হবে।

উপস্থিত ছিলেন, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মিরাজ খালিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী তোলামতি মেম্বার, ছেংগারচর পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর শিউলি সরকার, , ছাত্রলীগ নেতা ওয়াজকুরনী মুকুল সহ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজনেস বাংলাদেশ/ইমরান

এ বিভাগের আরও সংবাদ