আজ সোমবার | ২১ অক্টোবর, ২০১৯ ইং
| ৬ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২০ সফর, ১৪৪১ হিজরী | সময় : রাত ১:৩৮

মেনু

ব্যান্ড পার্টি নিয়ে মনোনয়ন জমা দিলেন মিশা-জায়েদ প্যানেল

মনোনয়ন পত্র জমার দেয়ার আগে মিশা-জায়েদ প্যানেলের মিছিল

ব্যান্ড পার্টি নিয়ে মনোনয়ন জমা দিলেন মিশা-জায়েদ প্যানেল

বিনোদন প্রতিবেদক
শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯
৫:২৪ অপরাহ্ণ
241 বার

আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। বৃহস্পতিবার সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদিন বিকেলে ব্যান্ড পার্টি নিয়ে মনোনয়ন পত্র জমা দেন মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল।

মনোনয়নপত্র জমা দেয়ার সময় মিশা-জায়েদের সঙ্গে ছিলেন ডিপজল, আলেক জেন্ডার বো, ইমন, জয় চৌধুরী, জ্যাকি আলমগীর, অঞ্জনা, রোজিনাসহ একঝাঁক শিল্পীরা। এছাড়াও প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুও এ সময় তাদের সঙ্গে ছিলেন।

মনোনয়ন পত্র জমার দেয়ার আগে ব্যান্ড পার্টি নিয়ে এফডিসিতে শো ডাউন করে মিশা-জায়েদ প্যানেল। এ সময় মিশা সওদাগর বলেন, শিল্পীদের নির্বাচন হবে আনন্দঘন।

আমাদের নির্বাচনও শিল্পীসত্তার বহিঃপ্রকাশ থাকবে। তার ধারাবাহিকতায় ব্যান্ড পার্টি নিয়ে মনোনয়ন জমা দিচ্ছি আমরা। আশা করি সকল শিল্পীরা আমাদের প্যানেলের সঙ্গে থাকবে।

মিশা সওদাগরের কথার সঙ্গে একমত পোষন করে জায়েদ খান বলেন, আমরা নেতৃত্বে আসার পরই শিল্পী সমিতিতে আনন্দের সমিতি বানানোর চেষ্টা করেছি। তাদের উন্নয়নে যতটা সম্ভব কাজ করেছি। সবাইকে নিয়েই মনোনয়ন জমা দিয়েছি।

আমাদের মাথার উপর সিনিয়র সব শিল্পীদরে আর্শিবাদ আছে। আমাদের প্যানেলে ডিপজল, রুবেল, অঞ্জনা ও রোজিনার মতো তারকা শিল্পীরা আছেন। আশা করি এবারো আমরা জয়ী হবো।

এদিকে, নির্বাচনের আগেই মিশা-জায়েদ প্যানেলের জয় জয়কার দেখা যাচ্ছে। কারণ নির্বাচনের ২১ পদের বিপরীতে ৬০টি মনোনয়ন বিক্রি হলেও জমা পড়েছে মাত্র ২৬টি। এরমধ্যে ২১টি মিশা-জায়েদ প্যানেলের।

স্বতন্ত্র সভাপতি প্রার্থী পদে মৌসুমী, সহ-সভাপতি পদে নানা শাহ, সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা, যুগ্ন সাধারণ সম্পাদক পদে সাঙ্কু পাঞ্জা, কোষাধ্যক্ষ পদে সাইফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হয়ে পাঁচটি মনোনয়নপত্র জমা পড়েছে।

ফলে স্বাভাবিকভাবে প্রার্থী না থাকায় মিশা-জায়েদ প্যানেলের একাধিক প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাচ্ছেন।

প্রসঙ্গত, শুরু থেকে মিশা-জায়েদ প্যানেলের বিপরীতে মৌসুমী-ডিএ তায়েব প্যানেল নির্বাচন করবে শোনা যাচ্ছিল।

কিন্তু শেষ পর্যন্ত ডিএ তায়েবও মনোনয়ন জমা দেননি। এ কারণে মৌসুমী একা স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ছেন।

বিজনেস বাংলাদেশ/এম মিজান

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 531388 বার

উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ কন্যা
০৫ অক্টোবর ২০১৭ 347121 বার