আজ সোমবার | ২১ অক্টোবর, ২০১৯ ইং
| ৬ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২০ সফর, ১৪৪১ হিজরী | সময় : রাত ১২:৫৯

মেনু

বৈঠকে বসছেন ডিএনসিসি মেয়র

বৈঠকে বসছেন ডিএনসিসি মেয়র

নিজস্ব প্রতিনিধি
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
১২:০৪ অপরাহ্ণ
64 বার

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার সড়ক ও ফুটপাত থেকে অবৈধ দখল অপসারণের উদ্যোগ গ্রহণ করেছে সংস্থাটি। এ বিষয়ে কৌশল নির্ধারণের লক্ষ্যে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে আজ (মঙ্গলবার) বিকেলে এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে সড়ক ও ফুটপাত থেকে অবৈধ দখল অপসারণ, উচ্ছেদকার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের কৌশল নির্ধারণ, উচ্ছেদপরবর্তী স্থানগুলো অবৈধ দখলমুক্ত রাখার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মমর্তা এ এস এম মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেলে গুলশান নগর ভবনে বৈঠকটি অনুষ্ঠিত হবে। ডিএনসিসির আওতাধীন সংসদ সদস্য, ওয়ার্ড কাউন্সিলর এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধিরা বৈঠকে অংশগ্রহণ করবেন।

সম্প্রতি বনানী ১ নম্বর রোডে (চেয়ারম্যানবাড়ি মাঠ) জায়ানপার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মেয়র আতিকুল ইসলাম বলেছিলেন, পথচারীদের চলাচল স্বাচ্ছন্দ্য করতে ফুটপাত অবৈধ দখল মুক্তে আগামী ২০ সেপ্টেম্বর থেকে অভিযানে নামছে ডিএনসিসি।

তিনি বলেন, আমাদের ফুটপাত দখলমুক্ত করতে অভিযানের বিষয়ে প্রধানমন্ত্রীকে জানিয়েছি। তিনি সাধুবাদ জানিয়েছেন। তাই আসুন ফুটপাত দখলমুক্ত করে জনগণের চলাচলে স্বাচ্ছন্দ্য ফিরিয়ে দিই্

বিজনেস বাংলাদেশ/এম মিজান

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 650389 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 648517 বার

রোহিঙ্গাদের ফেরত নিতে হবে
২৩ অক্টোবর ২০১৭ 550817 বার

সবার আগে বাংলাদেশ: সুষমা
২৩ অক্টোবর ২০১৭ 415601 বার