আজ রবিবার | ১৮ আগস্ট, ২০১৯ ইং
| ৩ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সময় : সন্ধ্যা ৬:৪৮

মেনু

বুড়িচংয়ে আসামী ধরতে পুলিশের ছদ্মবেশ

বুড়িচংয়ে আসামী ধরতে পুলিশের ছদ্মবেশ

আক্কাস আল মাহমুদ, বুড়িচং
রবিবার, ০২ জুন ২০১৯
৯:৩৮ অপরাহ্ণ
88 বার

কুমিল্লার বুড়িচং থানা পুলিশ এক ধর্ষণ মামলার আসামী ধরতে ছদ্মবেশ ধারণ করেছে পুলিশ।

উপজেলার সদর ইউনিয়নের যদুপুর গ্রামের ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রাম পুলিশ সুন্দর আলীকে (৫০) গ্রেফতার করতে পুলিশ এই অভিনব কৌশলের আশ্রয় নেয়। যদুপুর গ্রামের মো. মোশতাক আলীর ছেলে সুন্দর আলী গত ১০ মার্চ যদুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে আবদুল জব্বারের বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় শিশুটির চিৎকার শুনে এলাকার কিছু মহিলা ওই ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। এই ঘটনায় এলাকাবাসীর মধ্যে উত্তেজনা দেখা দিলে সুন্দর আলী পালিয়ে যায়। শিশুটির পিতা বাদী হয়ে এ ঘটনায় বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ করার পর সুন্দর আলী দূর থেকে শিশুটির পরিবারকে বিভিন্নভাবে হুমকী ধামকী প্রদান করেন। এতে ব্যর্থ হয়ে এলাকার কিছু অসাধু লোকের মাধ্যমে টাকার বিনিময়ে থানার অভিযোগটি তুলে নেয়ার পায়তারা করেন।

রোববার পুলিশের এস আই ইয়াছিন ছদ্মবেশ নিয়ে তাকে একটি ঘর থেকে গ্রেফতার করে। এ ব্যাপারে এস আই ইয়াছিন জানায়, সুন্দর আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভিকটিম জবানবন্দি দিয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনাটি সত্য প্রমাণিত হওয়ায় তাকে গ্রেফতার করা হয়। রোববার বিকেলে তাকে কোর্টের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

 

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 472859 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 471110 বার

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 405828 বার