আজ রবিবার | ২৫ আগস্ট, ২০১৯ ইং
| ১০ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩ জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সময় : বিকাল ৩:২৮

মেনু

‘বীর’-এ শাকিবের নায়িকা বুবলী ধাকছেন কি না এখনো চূড়ান্ত নয়’

শাকিব খান ও শবনম বুবলী

‘বীর’-এ শাকিবের নায়িকা বুবলী ধাকছেন কি না এখনো চূড়ান্ত নয়’

বাবুল হৃদয়
সোমবার, ১৫ জুলাই ২০১৯
৫:৩৭ অপরাহ্ণ
131 বার

বাবুল হৃদয়: কাজী হায়াৎ পরিচালিত ‌‌ ‘বীর’ সিনেমায় শাকিব খানের নায়িকা বুবলী ধাকছেন কি-না এখনো চূড়ান্ত নয়’ বলেছেন সিনেমার সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল।

তিনি সোমবার (১৫ জুলাই) বিকেলে বিজনেস বাংলাদেশকে  বলেন, ‌‌‌‌‌‌‘বুবলী ধাকছেন কি না এখনো চূড়ান্ত নয়, থাকতেও পারে আবার না-ও ধাকতে পারে।’ তবে কি কারণে না ও  থাকতে পারেন জানাননি ইকবাল।

কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর’। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি।

সোমবার (১৫ জুলাই) সকাল ৯টা শুভ মহরতের মধ্যে দিয়ে এফডিসিতে শুরু হয়েছে ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করছে শাকিব খানের এসকে ফিল্মস। মহরতে দেখো মেলেনি শাকিব খানের।

ইকবাল আহসান আরও বলেন, ‘আমরা আজ সকাল ৯টায় শুভ মহরতের মধ্যে দিয়ে ছবির শুটিং শুরু করেছি। তবে মহরতে শাকিব খান ছিলেন না, কারণ আজ তার শুটিং নেই। সাদেক বাচ্চু ও কিছু শিশু শিল্পীর সিক্যুয়েন্স দিয়ে আমরা ছবির কাজ শুরু করেছি। আগামী সপ্তাহ থেকে শাকিব খান শুটিংয়ে অংশ নেবেন।’

‘বীর’ গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু হয়। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেবেন স্বয়ং শাকিব খান।

চলতি বছর জানুয়ারি মাসে ‘বীর’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হওয়ার কারণে শুটিং পিছিয়ে যায়। যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরে কাজ শুরু করেছেন খ্যাতিমান এ পরিচালক।

বিজনেস বাংলাদেশ-বি/এইচ

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 417655 বার

উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ কন্যা
০৫ অক্টোবর ২০১৭ 296134 বার