ঢাকা দুপুর ২:০৬, বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

বিশ্বকাপ জয়ী আকবরকে যেভাবে বরণ করল রংপুরবাসী

ভারতের বিপক্ষে ফাইনালে অসীম ধৈর্য্যের পরীক্ষা দিয়ে বাংলাদেশকে প্রথমবার বিশ্বকাপ শিরোপা এনে দিয়েছে আকবর আলী। সোনালী রঙা সেই বহুল কাঙ্ক্ষিত ট্রফি নিয়ে বুধবার বিকালে দেশে ফিরেছে জুনিয়ার টাইগাররা। এক দিন পর আজ ঘরে ফিরে বিপুল সংবর্ধনা পেল অপরাজিত চ্যাম্পিয়ন দলের অধিনায়ক আকবর।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে হযরত শাহজালাল বিমান বন্দর থেকে সৈয়দপুরের উদ্দেশে রওয়ানা দেয় বাংলাদেশ যুব দলের অধিনায়ক। নভোএয়ারের একটি ফ্লাইটে দুপুর সাড়ে ১২টায় সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালে আকবরকে ফুল দিয়ে বরণ করে নেয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খানসহ রংপুর ও সৈয়দপুরের ক্রীড়ামোদীরা এ সময় উপস্থিত ছিলেন।

এরপর মোটরসাইকেল শোভাযাত্রায় প্রায় ৪০ কিলোমিটার সড়ক পথ অতিক্রম করে বিকাল ৩টার দিকে রংপুরের ঐতিহাসিক পাবলিক লাইব্রেরি মাঠের সংবর্ধনা মঞ্চে উপস্থিত হয় আকবর আলী। এ সময় তার আগমন ঘিরে উৎসব মুখর হয়ে উঠে পাবলিক লাইব্রেরি মাঠ।

রবিবার (৯ ফেব্রুয়ারি) চারবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত অনূর্ধ্ব-১৯ দলকে ৩ উইকেটে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। এই গৌরবে গোটা দেশেই আনন্দের ফল্গধারা বয়ে যাচ্ছে।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ