আজ মঙ্গলবার | ২০ আগস্ট, ২০১৯ ইং
| ৫ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সময় : সন্ধ্যা ৭:৩৭

মেনু

বায়তুল মোকাররমে ঈদ জামাতের সূচি

বায়তুল মোকাররমে ঈদ জামাতের সূচি

নিজস্ব প্রতিবেদক :
সোমবার, ১২ আগস্ট ২০১৯
১২:৫৫ পূর্বাহ্ণ
27 বার

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে পবিত্র ঈদুল আজহার পাঁচটি জামাত হবে।

প্রথম জামাত সকাল ৭টায়, দ্বিতীয় জামাত সকাল ৮টায়, তৃতীয় জামাত সকাল ৯টায়, চতুর্থ জামাত সকাল ১০টায় এবং পঞ্চম ও সর্বশেষ জামাত সকাল ১০টা ৪৫ মিনিটে হবে।

ইসলামিক ফাউন্ডেশন থেকে জানানো হয়েছে, প্রথম জামাতে ইমামতি করবেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা মুহিব্বুল্লাহিল বাকী নদভী। দ্বিতীয় জামাতে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি মুহীউদ্দিন কাসেম, তৃতীয় জামাতে মালিবাগ জামে মসজিদের খতিব মাওলানা মুফতি সিবগাতুল্লাহ নূর, চতুর্থ জামাতে ইসলামিক ফাউন্ডেশনের মুফতি মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ এবং পঞ্চম ও সর্বশেষ জামাতে আল আযহার একাডেমির প্রিন্সিপাল ড. মাওলানা আব্দুল কাইয়ূম আযহারী ইমামতি করবেন।

ঈদের জামাত উপলক্ষে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। লাইটিং করে বায়তুল মোকাররম মসজিদকে দৃষ্টিনন্দন করে সাজানো হয়েছে। পাঁচটি ঈদ জামাতের জন্য প্রস্তুত বায়তুল মোকাররম।

এদিকে, জাতীয় ঈদগাহ ময়দানের দেশের প্রধান ঈদ জামাত সকাল সাড়ে ৮টায় হবে। বৃষ্টির কারণে সমস্যা হলে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে তা অনুষ্ঠিত হবে। এতে ইমামতি করবেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের জ্যেষ্ঠ পেশ ইমাম হাফেজ মুফতি মাওলানা মিজানুর রহমান। বিকল্প ইমাম হিসেবে উপস্থিত থাকবেন ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক ড. মাওলানা মুশতাক আহমদ।

বিজনেস বাংলাদেশ-/ ইএম

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 475962 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 474213 বার

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 409200 বার