আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০১৯ ইং
| ১১ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২১ শাওয়াল, ১৪৪০ হিজরী | সময় : বিকাল ৫:৫৪

মেনু

বান্দরবানের লামায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চালক গুরুতর আহত

বান্দরবানের লামায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চালক গুরুতর আহত

জাহিদ হাসান,লামা :
শনিবার, ০১ জুন ২০১৯
৪:০৪ অপরাহ্ণ
78 বার

বান্দরবানের লামা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী একটি ট্রাক পাহাড়ের গভীর খাদে পড়ে গেছে। এসময় মো. লিটন (৪৮) নামে ট্রাকের চালক গুরুতর আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টায় লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের মরা বাঙ্গাইলার টেকে এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহায়তায় চালক মো. লিটনকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সে নোয়াখালী জেলার কবিরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের পূর্ব ফতেহপুর গ্রামের মৃত মমিন আলীর ছেলে।

ট্রাকের হেলপার মো. শিপন (১৮) আগে থেকে গাড়ি থেকে লাফিয়ে পড়ায় তার তেমন কোনো আঘাত পায়নি।হেলপার শিপন বলেন, আমরা হার্ডবোড নিয়ে চট্টগ্রাম হতে আলীকদম বোর্ড ফ্যাক্টরীতে যাচ্ছিলাম। পথে মিরিঞ্জা এলাকায় আসলে পাহাড় নামারসময় নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী একটি ট্রাক পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। আমি দ্রুত গাড়ি থেকে নেমে লাফ দিয়ে গতিরোধ করতে চেষ্টা করি। কিন্তু মালবোঝাই লোড গাড়ি হওয়ায় ট্রাকটি নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। পরে ট্রাকটি পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। গাড়িটি দুমড়ে মুচড়ে খণ্ড-বিখণ্ড হয়ে গেছে। আহত ড্রাইভারকে ক্ষতিগ্রস্ত গাড়ির মধ্যে থেকে উদ্ধার করা হয়। ট্রাকটির নাম্বার চট্টমেট্রো-ট ০৫-০৩৪১।

লামা ফায়ার সার্ভিস স্টেশনের জুনিয়র লিডার নয়ন জিৎ চাকমা বলেন, খবর শুনে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। আহত ড্রাইভারকে উদ্ধার করে প্রথমে লামা হাসপাতালে নিয়ে আসি এবং পরে উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম পাঠানোর ব্যবস্থা করি। ট্রাকটি কমপক্ষে পাহাড়ে ৪শত ফুট গভীর খাদে পড়ে গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লামা থানা।

বিবি/ ইএম

সড়ক দুর্ঘটনায় নারী নিহত
২৪ অক্টোবর ২০১৭ 224386 বার

সাতক্ষীরায় সার্কিট হাউজে আগুন
২১ অক্টোবর ২০১৭ 210963 বার

ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট
২৩ অক্টোবর ২০১৭ 210738 বার

২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
২৩ অক্টোবর ২০১৭ 210619 বার

সীতাকুণ্ডে অস্ত্রসহ গ্রেফতার
২৩ অক্টোবর ২০১৭ 210310 বার