আজ বৃহস্পতিবার | ১২ ডিসেম্বর, ২০১৯ ইং
| ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরী | সময় : বিকাল ৫:১৬

মেনু

বাউফলে ছাত্রলীগের শোক র‌্যালী

বাউফলে ছাত্রলীগের শোক র‌্যালী

এম.এ হান্নান,বাউফল
শনিবার, ১০ অগাস্ট ২০১৯
৫:৪৭ পিএম
154 বার

পটুয়াখালী জেলাধীন বাউফল উপজেলা ছাত্রলীগের উদ্দোগ্যে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শোক র‌্যালী বের করা হয়।

শনিবার (১০আগষ্ট) বেলা ১১টার দিকে বাউফল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় (জনতা ভবন) থেকে ওই র‌্যালী বের হয়। এসময় র‌্যালী উপস্থিত ছিলেন সাবেক চীফ হুইপ, সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি, বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আ.স.ম ফিরোজ (এমপি)। র‌্যালী শেষে উপজেলা চত্বরস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবদেন করেন নতুন কমিটির সভাপতি ও সম্পাদক। এর আগে দলীয় কার্যালয় শোক সভা ও নবগঠিত বাউফল উপজেলা ছাত্রলীগের পরিচিত সভা অনুষ্ঠিত হয়। এসময় সভাপতি আল-আমিন ত্বোহা ও সাধারন সম্পাদক তানজিল হোসেন অভি-কে পরিচয় করিয়ে দেওয়া হয়।
সভায় প্রধান অতিথির বক্তৃতায় আ.স.ম ফিরোজ বলেন, ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু-কে হারিয়ে আমরা এতিম হয়েছে গেছি। বাংলাদেশ নাকম দেশটি অভিভাবক শূণ্য হয়ে গেছে। আমরা শোককে শক্তিতে পরিনত করে দেশেকে এগিয়ে নিয়েছি। বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর বাংলাদেশকে দাবিয়ে রাখা সম্ভব না।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোসারেফ হোসেন খাঁন, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমূখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাউফল উপজেলা যুবলীগরে সভাপতি শাহাজাহান সিরাজ, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রুবেল, সাধারন সম্পাদক সামসুল কবির নিশাত।

 

বিজনেস বাংলাদেশ-/ ইএম

সড়ক দুর্ঘটনায় নারী নিহত
২৪ অক্টোবর ২০১৭ 319924 বার

সাতক্ষীরায় সার্কিট হাউজে আগুন
২১ অক্টোবর ২০১৭ 305754 বার

ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট
২৩ অক্টোবর ২০১৭ 305324 বার

২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
২৩ অক্টোবর ২০১৭ 305121 বার

সীতাকুণ্ডে অস্ত্রসহ গ্রেফতার
২৩ অক্টোবর ২০১৭ 304559 বার