ঢাকা সকাল ১১:৪৫, শনিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

প্রথম সিঁদুর খেলায় মাতলো খেললাম: বিপাশা বসু

এই প্রথম বিয়ের পর সিঁদুর খেলায় মাতলো বলিউডের আলোচিত অভিনেত্রী বিপাশা বসু। পুজো উপলক্ষে অষ্টমীতেই ‘ঘরে ফিরেছেন’ অভিনেত্রী বিপাশা বসু।

কলকাতাতেই এবার পরিবারের সঙ্গে তাঁর পুজো কেটেছে। অষ্টমীর সন্ধেতে কলকাতার পুজোর ছবিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে।স্বামী কর্ণ সিংহ গ্রোভারও কিন্তু কোনও অংশে কম যান না।তিনিও পুরোদস্তুর মেতে উঠেছিলেন উৎসবের আমেজে। মঙ্গলবার দশমীর সকালে বরের সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠলেন ‘বং বিউটি’। লাল পাড় সাদা শাড়ির সাবেকি লুকে তাঁকে দেখতেও লাগছিল মোহময়ী। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে কর্ণ সিংহ গ্রোভারও পঞ্জাবী থেকে রাতারাতি হয়ে উঠেছিলেন বাঙালি। পরেছিলেন সাদা রঙের কুর্তা এবং ধুতি।

শুধু কর্ণই নন, বিপাশার সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠেছিলেন তাঁর দিদি এবং বোনেরাও।পরিবারের সঙ্গে কাটানো সেই সব মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘বিয়ের পর প্রথম সিঁদুর খেলা।’ গাল ভর্তি সিঁদুর, মুখেও মিষ্টি হাসি- বিপাশার ওই ছবির প্রশংসায় তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল ভরিয়ে দিয়েছেন তাঁর ফ্যানেরা।

২০১৬-তে কর্ণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। ‘অ্যালোন’ ছবিতে প্রথম বার এক সঙ্গে কাজ করতেও দেখা গিয়েছিল তাঁদের। ওই ছবিতে এক সঙ্গে কাজ করতে গিয়েই এই সেলেব জুটির প্রেমের সূত্রপাত। ২০১৬-তে বিয়ে করলেও এর আগে এক সঙ্গে সিঁদুর খেলার সুযোগ হয়নি ওই তারকা জুটির। এবারের পুজোতে সেই ইচ্ছাও পূরণ হল অবশেষে।

বিজনেস বাংলাদেশ-বি/এইচ

এ বিভাগের আরও সংবাদ