আজ শনিবার | ৭ ডিসেম্বর, ২০১৯ ইং
| ২২ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ রবিউস-সানি, ১৪৪১ হিজরী | সময় : রাত ১০:৫৪

মেনু

পেছাল বিপিএলের ম্যাচের শুরুর সময়

পেছাল বিপিএলের ম্যাচের শুরুর সময়

স্পোর্টস ডেস্ক :
রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯
৯:৪৩ পিএম
36 বার

দর্শকদের কথা চিন্তা করে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর ম্যাচ শুরুর সময়ে বদল আনা হয়েছে। এক ঘন্টা পিছিয়ে দেওয়া হয়েছে ম্যাচের শুরুর সময়। নতুন সূচি অনুযায়ী শুক্রবার বাদে দিনের ম্যাচগুলো শুরু হবে দুপুর দেড়টা থেকে। শুক্রবার ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। এছাড়া দিবারাত্রির ম্যাচগুলো শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। শুক্রবার সন্ধ্যার ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়।

সময়ের পরিবর্তন আনা হলেও সূচিতে কোনো পরিবর্তন আনেনি বিসিবি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল।

আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে ফ্র্যাঞ্চাইজিবিহীন বিপিএলের এই বিশেষ আসর। ঢাকা, চট্টগ্রাম ও সিলেট- খেলা হবে এই তিনটি ভেন্যুতে। দুটি কোয়ালিফায়ার, এলিমিনেটর, ফাইনালসহ ঢাকায় হবে মোট ২৮টি ম্যাচ। চট্টগ্রামে ম্যাচ রাখা হয়েছে ১২টি। ৬টি ম্যাচ হবে সিলেটে।

ঢাকায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রথম পর্যায়ে খেলা হবে ১১ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত। দুই দিন বিরতির পর ১৭ থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত খেলা হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

ঢাকায় দ্বিতীয় পর্যায়ে খেলা হবে ২৭ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। মাঝে ২৯ তারিখ অবশ্য খেলা নেই। নতুন বছরের ২ থেকে ৪ জানুয়ারি- তিন দিন খেলা হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

৭ জানুয়ারি থেকে আবার খেলা হবে ঢাকায়। ১১ জানুয়ারি পর্যন্ত হবে প্রথম পর্বের খেলা। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার হবে ১৩ জানুয়ারি, দ্বিতীয় কোয়ালিফায়ার ১৫ জানুয়ারি। ফাইনাল হবে ১৭ জানুয়ারি। এই চার ম্যাচের জন্য রাখা হয়েছে একদিন করে রিজার্ভ ডে।

টুর্নামেন্টের সাতটি দল হলো- যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, প্রিমিয়ার লিগ খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

 

বিজনেস বাংলাদেশ/এম মিজান

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 772203 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 770185 বার

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 634019 বার