আজ বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং
| ৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ মুহাররম, ১৪৪১ হিজরী | সময় : সকাল ১০:৫১

মেনু

পরিক্ষার্থীরা চাইলে থাকতে পারেন সঞ্জিত-সাদ্দামের রুমে

পরিক্ষার্থীরা চাইলে থাকতে পারেন সঞ্জিত-সাদ্দামের রুমে

ঢাবি প্রতিনিধি
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯
৫:৩১ অপরাহ্ণ
88 বার

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা থাকার সমস্যায় পড়লে ঢাবি ছাত্রলীগ সভাপতি এবং সাধারণ সম্পাদকের কক্ষে থাকতে পারবেন। যেহেতু আমরা ‘সিঙ্গেল’ রুমে থাকি সেহেতু দুজনের রুমে অন্তত ২০ থেকে ৩০ জন শিক্ষার্থী থাকতে পারেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে ভর্তি পরীক্ষার্থীদের সাহায্যার্থে ছাত্রলীগের গৃহীত পদক্ষেপ সমূহ উপস্থাপন করে। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস এ কথাগুলো বলেন। এসময়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন সহ ঢাবি ছাত্রলীগের আরো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিক্ষার্থীদের সাহায্যার্থে ছাত্রলীগের গৃহীত পদক্ষেপ সমূহ হলো:

১. ভর্তিচ্ছু শিক্ষার্থীদের প্রয়োজনে হল ছাত্রলীগ পরীক্ষার পূর্ব রাতে থাকার সুব্যবস্থা করবে ২. শিক্ষার্থীদের পরিবহনের জন্য জয় বাংলা বাইক সার্ভিস চলমান থাকবে ৩. পরীক্ষা কেন্দ্র পরিচিতি জন্য নির্দেশক চিহ্ন ও সার্বক্ষণিক স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবে ৪. খাবার পানির ব্যবস্থা করা হবে কলম ও আনুষঙ্গিক শিক্ষা উপকরণ বিতরণ করা হবে ৫. শিক্ষার্থীদের ব্যবহৃত অথচ পরীক্ষাকেন্দ্রের অনুপোযোগী জিনিসপত্র রাখার ব্যবস্থা করা হবে ৬. বিভিন্ন পয়েন্টে স্থায়ী তথ্যকেন্দ্র থেকে প্রয়োজনীয় তথ্য সরবরাহ করা হবে ৭. প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য হুইল চেয়ার ও প্রয়োজনীয় লজিস্টিক সরবরাহ করা হবে ৮.ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাথে আগত অভিভাবকদের বিশ্রামের জন্য চেয়ার, হাতপাখা ও পানির ব্যবস্থা করা হবে ৯. হটলাইনের মাধ্যমে যেকোনো প্রয়োজনে তাৎক্ষণিক সেবা প্রদান করার ব্যবস্থা করা হবে এবং ১০. সুপেয় খাবার পানির ব্যবস্থা করা হবে।

বিজনেস বাংলাদেশ-বি/এইচ

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 541926 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 540125 বার

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 457073 বার