আজ রবিবার | ১৮ আগস্ট, ২০১৯ ইং
| ৩ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সময় : সকাল ১০:৩১

মেনু

দর্শকদের নজর কাড়লো ‌বুবলীর ‌‘এ খাঁচা ভাঙতে হবে’ (ভিডিও)

দর্শকদের নজর কাড়লো ‌বুবলীর ‌‘এ খাঁচা ভাঙতে হবে’ (ভিডিও)

বাবুল হৃদয়
শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯
৯:৩৮ অপরাহ্ণ
67 বার

ঢাকা: দর্শকদের নজর কাড়লো ‌জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার গান ‌এ খাঁচা ভাঙতে হবে’। শিকল ভাঙ্গার এ গানটি শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যায় প্রকাশ করেছে এসকে ফিল্মের ইউটিউব চ্যানেলে থেকে।

গানটি প্রকাশে মাত্র ৭০ মিনিটের মধ্যে গানটি প্রায় ৩০ হাজার লোক গানটি দেখে ফেলেছে। এসেছে সুন্দর সুন্দর মন্তব্য। দেশের অনিয়ম আর অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার বুবলীকে লাল আর সবুজ পোশাকে প্রতিবাদী লেগেছে। ছবিতে দেশপ্রেমের এই গানটি লিখেছেন ও সুর করেছেন শফিক তুহিন। গানটি গেয়েছেন লেমিস।

https://youtu.be/1HDgxANhrW0

গানটি সম্পর্কে এর সুরকার-গীতিকার শফিক তুহিন বলেন, ‘দেশের সাম্প্রতিক যে পরিস্থিতি, সেটা নিয়ে একটি প্রতিবাদী গান করার চেষ্টা করেছি। আমার ধারণা, এটা সময়ের অন্যতম প্রতিবাদী গান হিসেবে সবার সমর্থন পাবে। গানটি তরুণ সমাজকে দেশপ্রেমে উদ্ধুদ্ধ করবে বলে আমার বিশ্বাস। আমি মনে করি আমাদের সিনেমায় এমন গান আরও হওয়া উচিত।’

বুবলী বলেন, ‘ছবিটি জীবনঘনিষ্ঠ। আমাদের চারপাশের সাম্প্রতিক কিছু বিষয় উঠে আসবে এতে। যে ঘটনাগুলোর মধ্যে দর্শক নিজেকে আবিষ্কার করতে পারবেন। এই গানটিতেও সেটি স্পষ্ট।’

‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি পরিচালনা করেছেন খ্যাতিমান পরিচালক জাকির হোসেন রাজু। এর আগে সিনেমার আরও দুটি গান ও সিনেমার ট্রেলার প্রশংসিত হয়েছে। ঈদে দেড় শতাধিক হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে। সিনেমায় বুবলীর নায়ক শাকিব খান। ছবিটি প্রযোজনা করেছে দেশ মাল্টিমিডিয়া।

ছবিটি নিয়ে শাকিব খান আগেই জানিয়েছিলেন, ‘মনের মতো মানুষ পাইলাম না’ পুরোপুরি গল্প প্রধান ছবি। যেখানে দেশ, সমাজ, প্রেম-ভালোবাসা, দেশপ্রেম, মানবতার, মূল্যবোধের কথা বলা হয়েছে। যেটা দেখলে মানুষ দেশপ্রেমে উদ্বুদ্ধ হবে। সমাজের প্রতি দায়িত্ববোধ তৈরি করবে। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। মানুষকে ভালোবাসতে শেখাবে।

শাকিব খান ও বুবলী ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাবেরী আলম, সাদেক বাচ্চু, ডন, ও বাসার মাসুম প্রমুখ।

বিজনেস বাংলাদেশ-বি/এইচ

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 405128 বার

উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ কন্যা
০৫ অক্টোবর ২০১৭ 288994 বার