আজ মঙ্গলবার | ২০ আগস্ট, ২০১৯ ইং
| ৫ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সময় : সন্ধ্যা ৭:৪২

মেনু

৪৮ নং ওয়ার্ডবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সুমন সর্দার

৪৮ নং ওয়ার্ডবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সুমন সর্দার

সালে আহমেদ, ডেমরা
শনিবার, ১০ আগস্ট ২০১৯
৯:০০ অপরাহ্ণ
93 বার

বিশ্বের সকল মুসলিম ভাই-বোনদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক, লক্ষ লক্ষ জনতার নয়নের মনি, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল, জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব, আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ও রাজপথের সাহসী নেতা যাত্রাবাড়ী থানা আ,লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু (বি,এ) পক্ষ থেকে ৪৮ নং ওয়ার্ডবাসী ও বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলিম ভাই-বোনদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আ,লীগ নেতা মোঃহাজী আতিকুর রহমান সুমন।

হাজী সুমন সর্দার বলেন,কাজী মনিরুল ইসলাম মনু ভাইয়ের পক্ষে আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক।ঈদ এমন একটি নির্মল আনন্দের আয়োজন যেখানে মানুষ আত্নশুদ্ধির জন্য পরস্পরের মিলন বন্ধনের ঐক্যবদ্ধ হওয়া এবং খুশী সমভাগাভাগি করে নেওয়া।সকলের জীবনে বয়ে আনুক ঈদের খুশী, দূর হউক সকল কুলশতা ও জটিলতা। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তারই সাথে যাত্রাবাড়ী থানাকে সাংগঠনিক ভাবে গতিশীল করতে নিরলসভাবে কাজ করছেন
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

বিজনেস বাংলাদেশ-/ ইএম

সড়ক দুর্ঘটনায় নারী নিহত
২৪ অক্টোবর ২০১৭ 265238 বার

সাতক্ষীরায় সার্কিট হাউজে আগুন
২১ অক্টোবর ২০১৭ 251162 বার

ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট
২৩ অক্টোবর ২০১৭ 250823 বার

২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
২৩ অক্টোবর ২০১৭ 250662 বার

সীতাকুণ্ডে অস্ত্রসহ গ্রেফতার
২৩ অক্টোবর ২০১৭ 250232 বার