আজ রবিবার | ১৮ আগস্ট, ২০১৯ ইং
| ৩ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সময় : সন্ধ্যা ৭:০৭

মেনু

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ঈদ পোষাক প্রদর্শনী শুরু

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ঈদ পোষাক প্রদর্শনী শুরু

নুর উদ্দিন খান সাগর,চট্টগ্রাম
শুক্রবার, ১০ মে ২০১৯
৩:৪৬ অপরাহ্ণ
95 বার

চট্টগ্রামের শুরু হয়েছে তিন দিনব্যাপী ঈদ পোষাকের প্রদর্শনী। হোটেল পেনিনসুলার ডালিয়া হলে ঈদ এক্সট্রাভ্যাগেনজা পার্ট- ২ শিরোনামে আয়োজিত এই প্রদর্শনীতে ঢাকা, চট্টগ্রাম এবং মধ্যপ্রাচ্য থেকে অংশ নিয়েছে নারী উদ্যোক্তা ও বুটিক পোশাক উৎপাদনকারীরা।

প্রদর্শনীর উদ্বোধন করেন চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের প্রাক্তন প্রেসিডেন্ট মালেক। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারত থেকে আসা ডালিয়া দাশ গুপ্তা, প্রকৌশলী সুশান্ত দাশ গুপ্তা, চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক নিশাদ রহমান, সদস্য ফিরোজ আহসান।

প্রদর্শনীর অন্যতম আয়োজক শাদ শাহরিয়ার জানান, অর্ধশতাধিক নারী উদ্যোক্তা তাদের অনলাইন এবং অফলাইন বাণিজ্যিক সেবা ও পণ্যের প্রদর্শনী নিয়ে অংশ নিয়েছেন। ঈদ পোষাকের পাশাপাশি, জুয়েলারি, কসমেটিকস, হোম ডেকর, শিশুদের সামগ্রীসহ নানা বিলাসী পণ্যে সাশ্রয়ী ও হ্রাসকৃত মূল্যে কেনার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। প্রদর্শনীতে স্টল রয়েছে ৪৭টি।

বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রদর্শনী চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত দর্শনার্থীরা প্রবেশ ফি ছাড়াই এতে প্রবেশ ও পছন্দের পোষাক ও অন্যান্য সামগ্রী সাশ্রয়ে কিনতে পারবেন।

বিবি/ ইএম

সড়ক দুর্ঘটনায় নারী নিহত
২৪ অক্টোবর ২০১৭ 263936 বার

সাতক্ষীরায় সার্কিট হাউজে আগুন
২১ অক্টোবর ২০১৭ 249861 বার

ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট
২৩ অক্টোবর ২০১৭ 249523 বার

২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
২৩ অক্টোবর ২০১৭ 249364 বার

সীতাকুণ্ডে অস্ত্রসহ গ্রেফতার
২৩ অক্টোবর ২০১৭ 248935 বার