আজ বুধবার | ২২ মে, ২০১৯ ইং
| ৮ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ রমযান, ১৪৪০ হিজরী | সময় : সন্ধ্যা ৬:৪৫

মেনু

চকরিয়া উপজেলা চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন

চকরিয়া উপজেলা চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন

ওসমান গনি,চকরিয়া
শুক্রবার, ১০ মে ২০১৯
৪:১৯ অপরাহ্ণ
110 বার

চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো এবং নবনির্বাচিত নারী ভাইস চেয়ারম্যান চকরিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেসমিন হক জেসি চৌধুরী বুধবার বিকালে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেছেন।
চকরিয়া উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান, চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ সৈয়দ শাহাবুদ্দিন মাহমুদ, বিদায়ী উপজেলা নারী ভাইস চেয়ারম্যান (ভারপ্রাপ্ত চকরিয়া উপজেলা চেয়ারম্যান) আলহাজ সাফিয়া বেগম শম্পা, চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) খোন্দকার ইখতেয়ার উদ্দিন আরাফাত, চকরিয়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ সম্পাদক মো.নুরুল আবছার, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক চেয়ারম্যান আজিমুল হক আজিম, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এসএম জাহাংগীর আলম বুলবুল, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট লুৎফুল কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো.আতিক উল্লাহ, উপজেলা মৎস্য কর্মকর্তা মো.সাইফুর রহমান, উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ, উপজেলা এলজিইডির প্রকৌশলী কমল কান্তি পাল, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কামাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মাসুদুর রহমান, চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ জসিম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, বিএমচর ইউপি চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন, খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাইছার, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর, উপজেলা এনজিও সমন্বয়ক ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ নোমান, চকরিয়া উপজেল যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়ুয়া, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলী, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, সোহেল চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দসহ সুধীজন ইফতার মাহফিলে অংশনেন। অনুষ্ঠান শেষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে তাদের কার্যালয়ে আনুষ্ঠানিক দপ্তর বুঝে দেন এমপি জাফর আলম ও ইউএনও শিবলী নোমান।

আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহন শেষে চকরিয়া উপজেলা পরিষদের প্রথমসভায় নবনির্বাচিত চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, প্রিয় চকরিয়াবাসি আমি আপনাদের একজন সেবক হতে চাই। কোনদিন শাসক হবোনা। আপনাদের জন্য খোলা থাকবে আমার দরজা। সম্মানিত চকরিয়াবাসি আপনাদের আদেশ উপদেশ ও সম্মিলিত সহযোগিতায় আগামীদিনে উন্নয়নের মাধ্যমে চকরিয়া উপজেলাকে মডেল উপজেলা বির্নিমান করতে চাই। আপনাদের সহযোগিতা অব্যাহত থাকলে ইনশাল্লাহ আমি সফল হবো। আপনারা আমার জন্য দোয়া করবেন। চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানদের জন্য দোয়া করবেন। এই প্রত্যাশা করছি।

আবারও কৃতজ্ঞতা জানাচ্ছি, চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সকল ধরণের লোভ-লালসা উপেক্ষা করে চকরিয়া উপজেলার ইতিহাসে স্বরণকালের শতভাগ একটি অবাধ সুষ্ট ও সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন সংগ্রামী চকরিয়াবাসীকে উপহার দেওয়ায় প্রশাসনের সকল বিভাগের প্রতি। একই সঙ্গে শ্রদ্ধা জানাচ্ছি কক্সবাজার জেলার এবং চকরিয়া উপজেলার সর্বস্তরের গণমাধ্যম কর্মীর প্রতি। আমি চকরিয়া ও মাতামূহুরি সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল সভাপতি/সম্পাদক , চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ, অংগ ও সহযোগী সংগঠনের সকল সভাপতি/সম্পাদক। চকরিয়া উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক, পৌরসভার সকল ওয়ার্ড় আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক, ইউপি মেম্বারগণদের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, প্রিয় চকরিয়াবাসি আপনাদের সকলের দোয়া ও সুন্দর পরামর্শে আগামীতে সবার প্রিয় অভিভাবক চকরিয়া-পেকুয়ার গণমানুষের প্রিয় নেতা আলহাজ জাফর আলম এমপির সার্বিক সহযোগিতায় পরিকল্পিত উন্নয়নে চকরিয়া উপজেলাকে একটি আধুনিক উপজেলা গড়তে নিরলস ভাবে কাজ করে যাব। পরিশেষে চকরিয়া উপজেলার দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে সকলস্তরের জনগনের সকলের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করছি।

বিবি/ ইএম

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 350863 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 349200 বার

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 312725 বার