আজ বৃহস্পতিবার | ১২ ডিসেম্বর, ২০১৯ ইং
| ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরী | সময় : বিকাল ৫:৫৬

মেনু

গেইলের অন্য রকম এক রেকর্ড!

ক্রিস গেইল

গেইলের অন্য রকম এক রেকর্ড!

স্পোর্টস ডেস্ক
শুক্রবার, ০৯ অগাস্ট ২০১৯
১২:৩৭ পিএম
62 বার

৮ আগস্ট গতকাল (বৃহস্পতিবার) গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম একদিনের ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

গতকাল ম্যাচ শুরুর আগেই বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায়। বিলম্বিত শুরুর পর ক্যারিবীয়দের ইনিংসের ১৩তম ওভারে আবারও বৃষ্টি। ১০ ওভার কমিয়ে ৪০ ওভারে ম্যাচ আনা হয়। এরপর ৩৪ ওভারে আনা হয়। কিন্তু তাতে লাভ হয়নি, টানা বৃষ্টিতে আউটফিল্ড ভেজা থাকার কারণে শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত হয়।

বৃষ্টির কারণে ম্যাচটি পুরো না হলেও মাত্র ১৩ ওভারেই সবাইকে অবাক করেছেন ক্যারিবীয় ব্যাটিংদৈত্য ক্রিস গেইল। জীবনের ২৯৯ নম্বর ওয়ানডে ম্যাচে অন্য রকম এক রেকর্ডে নিজের নাম লেখান তিনি। ওপেনিংয়ে নামা এই ব্যাটসম্যান গতকাল ৩১ বল খেলে মাত্র ৪ রান সংগ্রহ করেন। যেটা তাঁর ক্যারিয়ারের সবচেয়ে মন্থরতম ইনিংস। ব্যক্তিগত চার রানে কুলদীপ যাদবের বলে বোল্ড হন গেইল।

বৃষ্টি বাধায় ম্যাচ পরিত্যক্ত হওয়ার আগে ১ উইকেটে ৫৪ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ। উইকেটে ছিলেন ছিলেন লুইস (৪০) আর শাই হোপ(৬)।

আগামী রোববার ১১ আগস্ট দ্বিতীয় ম্যাচে এবং বুধবার ১৪ আগস্ট সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে দুদল। এরপর টানা এক সপ্তাহের বিশ্রাম নিয়ে ২২ আগস্ট থেকে টেস্টে লড়বে ভারত-ওয়েস্ট ইন্ডিজ।

বিজনেস বাংলাদেশ-/এমএ

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 785856 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 783820 বার

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 645144 বার