ঢাকা দুপুর ১২:৫৯, মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

গুরুতর অসুস্থ পরিচালক জগন শক্তি

গুরুতর অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি ‘মিশন মঙ্গল‘-এর পরিচালক জগন শক্তি। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যাওয়ার কারণে আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার পরিস্থিতি বেশ সংকটাপন্ন বলে জানা গেছে।
ভারতীয় সংবাদমাধ্যমকে এই চিত্রপরিচালকের বন্ধুরা জানিয়েছেন, শনিবার (২৫ জানুয়ারি) একসঙ্গে আড্ডা দিচ্ছিলেন তারা। জগন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যাওয়ার কারণে অসুস্থ হয়ে পড়েছেন জগন। তবে তার সংকট এখনো কাটেনি। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

প্রথম সিনেমাতেই দারুণ সফল এই পরিচালকের স্বাস্থ্য নিয়ে শঙ্কিত তার বন্ধুরা। তবে একটি সূত্রের বরাত দিয়ে বার্তসংস্থা পিটিআই জানিয়েছে, জগনের অবস্থা উন্নতির দিকে।

গত বছর ১৫ আগস্ট মুক্তি পায় জগন শক্তির পরিচালিত প্রথম সিনেমা ‘মিশন মঙ্গল’। বক্স অফিসে দারুণ সাফল্য পায় সিনেমাটি। ২০০ কোটির ক্লাবে পৌঁছায় ‘মিশন মঙ্গল’। এ পর্যন্ত ভারতের স্বাধীনতা দিবসে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে ‘মিশন মঙ্গল’ সবচেয়ে বেশি আয় করে। সিনেমাটি মুক্তির আগে অক্ষয় কুমার জানিয়েছিলেন, তিনি প্রায় ১৫০টি মুভিতে অভিনয় করেছেন। কিন্তু এই সিনেমাটিই তার মধ্যে সেরা।

বক্স অফিসে ‘মিশন মঙ্গল’ সুপারহিট হওয়ার পর পরবর্তী সিনেমার কাজ শুরুর কথা ঘোষণা করেন জগন শক্তি। নামও ঘোষণা করেন তিনি, ‘ইক্কা’। চিত্রনাট্য নিয়ে কাজ করছেন এবং শিগগিরই অভিনেতা-অভিনেত্রীর নাম ঘোষণা করবেন বলেও জানিয়েছিলেন তিনি।

বিজনেস বাংলাদেশ/ বিএইচ

এ বিভাগের আরও সংবাদ