আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০১৯ ইং
| ১১ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২১ শাওয়াল, ১৪৪০ হিজরী | সময় : সন্ধ্যা ৬:০৬

মেনু

কেউ আইনের ঊর্ধ্বে নয়,আইন অমান্য করলে শাস্তি পেতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

কেউ আইনের ঊর্ধ্বে নয়,আইন অমান্য করলে শাস্তি পেতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সোমবার, ২৭ মে ২০১৯
১১:৩০ পূর্বাহ্ণ
17 বার

আইন অমান্যকারী যেই হোক, তার শাস্তি হবেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার রাজধানীর ধানমন্ডির একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে পূর্ব সভায় তিনি এ কথা বলেন।

কামাল বলেন, নুসরাত হত্যা মামলায় ফেনীর সেই ওসির বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে নতুন করে ব্যবস্থা নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ হত্যাকাণ্ডের ঘটনায় আমরা প্রমাণ করেছি আইন যারা অমান্য করবে, সে যেই হোক শাস্তি হবেই। আমাদের দলের লোক হোক আর প্রশাসনের লোকই হোক, কেউই আইনের ঊর্ধ্বে নয়।

সরকারের বিভিন্ন উন্নয়নের প্রসঙ্গ উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই- জনমনে এ বিশ্বাস স্থাপিত হয়েছে। তার নেতৃত্বের কারণেই সারাবিশ্বে বাংলাদেশ আজ অসাম্প্রদায়িক দেশ হিসেবে পরিচিত। তার নেতৃত্বেই বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়নের পরিবর্তে সম্ভাবনার দেশে পরিণত হয়েছে।

তিনি বলেন, ২০০৮ সালে প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা বাস্তবায়ন করেছেন। সেজন্যই তিনি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জনগণের কাছে পৌঁছাতে পেরেছি বলেই বাংলাদেশ আওয়ামী লীগকে তারা বিশ্বাস করে।

তিনি বলেন, অক্টোবরে কাউন্সিলে নতুন নেতৃত্ব হবে। সেই নেতৃত্ব উন্নয়নের জন্য নতুন প্রত্যয়ে চলবে।

 

বিবি/এমএ

খালেদা দেশে ফিরছেন আজ
১৮ অক্টোবর ২০১৭ 46254 বার

শেখ রাসেলের ৫৩তম জন্মদিন আজ
১৮ অক্টোবর ২০১৭ 46193 বার

জামিন পেলেন ইমরান
০১ নভেম্বর ২০১৭ 46167 বার

বিএনপি নেতা এম কে আনোয়ার আর নেই
২৪ অক্টোবর ২০১৭ 46117 বার