আজ সোমবার | ১৮ নভেম্বর, ২০১৯ ইং
| ৩ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | সময় : সকাল ৬:৫০

মেনু

এবার স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাওসারকে অব্যাহতি

এবার স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাওসারকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯
৫:৫৭ পিএম
27 বার

আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ থেকে মোল্লা মো. আবু কাওছারকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার ২৩ অক্টোবর রাজধানীর ধানমন্ডিতে হোয়াইট হল কনভেনশন সেন্টারে আয়োজিত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা জানান।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে নেত্রী তার পদ থেকে অব্যাহতি দিয়েছেন। এটা অলরেডি আমি তাকে জানিয়ে দিয়েছি।’

চলমান ক্যাসিনো বিরোধী অভিযানে বিভিন্ন সময় আলোচনা এসেছে মোল্লা মো. আবু কাওছারের নাম। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা কাওছার ওয়ান্ডারার্স ক্লাবেরও সভাপতি। অভিযানের প্রথম দিকেই ওয়ান্ডারার্স ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার করে র‌্যাব। ইতিমধ্যে তার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে।

এদিকে বিভিন্ন অভিযোগে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকেও।

এ বিষয়ে জানতে চাইলে মোল্লা মো. আবু কাওছার বলেন, ‘আমি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে মায়ের মতো শ্রদ্ধা করি। শুনলাম আমাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। অব্যাহতি দিলে আমার আর কী বা করার থাকতে পারে!’

কাওছার আরও বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে রাজনীতি করছি। রাজনীতি করতে গিয়ে ভুল ত্রুটি থাকতে পারে তাই বলে…’

গত সোমবার কাওসারসহ তার স্ত্রী পারভীন লুনা, মেয়ে নুজহাত নাদিয়া নীলা এবং তাদের প্রতিষ্ঠান ফাইন পাওয়ার সল্যুয়েশন লিমিটেডের ব্যাংক হিসাব জব্দ করে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি)।

বিজনেস বাংলাদেশ-বি/এইচ

রবিবারেই থেমে যাবে বৃষ্টি
২১ অক্টোবর ২০১৭ 718067 বার

সুষমা স্বরাজ ঢাকায়
২২ অক্টোবর ২০১৭ 716114 বার

কাঁদলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ
০৪ অক্টোবর ২০১৭ 587983 বার