ঢাকা বিকাল ৪:৪৮, বুধবার, ১লা এপ্রিল, ২০২০ ইং, ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ঈদ ছাড়াই ভালো যাচ্ছে ‘বীর’

ঢাকা ও ঢাকার বাইরে হাউজফুল যাচ্ছে সুপারস্টার শাকিব খান প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘বীর’। ভালোবাসা দিবস উপলক্ষে ৮০টিরও বেশি হলে মুক্তি পায় কাজী হায়াৎ পরিচালিত সিনেমাটি। খবর নিয়ে জানা গেছে, সিনেমাটি মুক্তির পর থেকে দর্শকরা গ্রহন করেছে। মধুমিতা, বলাকা, শ্যামলীসহ দেশের অন্যান্য প্রেক্ষাগৃহের মতো রাজধানীর অভিজাত সিনে থিয়েটার স্টার সিনেপ্লেক্সেও শাকিবের ছবিটি দেখার জন্য বেশ ভীড় জমিয়েছেন।

বলাকা সিনেমা হলের ম্যানেজার এসএম শাহীন বলেন, আমাদের সিনেমা হলে শুধু না, দেশের প্রতিটি হল থেকে খোঁজ নিয়ে জানা গেছে ছবিটি খুব ভালোভাবে দর্শক নিয়েছেন। কয়েকটি শো হাউজফুল গেছে। এটা আমাদের জন্য খুবই আনন্দের সংবাদ। দর্শকরা অনেকদিন পর ভালো মানের একটি সিনেমা পেয়েছে এবং তা দেখার জন্য হলে আসছে বলেও জানান তিনি।

স্টার সিনেপ্লেক্স সূত্রে জানা গেছে, এখানে ‘বীর’ মুক্তির পর থেকে চালানো হচ্ছে। চারটি করে শো চলছে এবং সীমান্ত সম্ভারে চলছে ‘বীর’-এর দুটি শো। দিনের মধ্যে বিকেল ও সন্ধ্যার শো হাউজফুল যাচ্ছে তাদের।

শাকিব খান বলেন, ঈদ ছাড়াই ছবিটি আমাদের ভালো যাচ্ছে। আমি তো ভাবতেই পারিনি, এই সময়ে এভাবে মানুষ ছবিটা গ্রহণ করবে। এজন্য দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শাকিব খান আরও বলেন, ছবিটি দেখে দর্শকরা যেমন আনন্দ পাচ্ছেন, তেমনি হল মালিকরা ছবিটি চালিয়ে লাভবান হচ্ছেন। আমি বিভিন্ন সিনেমা হল থেকে খবর পাচ্ছি ‘বীর’ খুব ভালো যাচ্ছে; যেমনটা ঈদ মৌসুমে দেখা যায়।

বর্তমান সিনেমার অবস্থান নিয়ে শাকিব খান জানান, সিনেমার অবস্থা এমনিতেই খারাপ। এমন প্রতিকূল সময়ে যদি শুধু দুই ঈদের জন্য দুটি ছবিতে কাজ করি তাহলে যে প্রেক্ষাগৃহগুলো চালু রয়েছে তাও তো নতুন ছবি সংকটে বন্ধ হয়ে যাবে।

‘বীর’ মুক্তি দিয়ে বুঝলাম আমার ঈদ ছাড়াও ছবি করা দরকার। যেকোনও সময়ে ভালো ছবি দর্শকরা গ্রহণ করেন। তাই শুধু ঈদকে ভেবে বসে না থেকে সব সময়ের জন্য ছবি নির্মাণ করব। প্রত্যেক প্রযোজকের সিনেমায় অভিনয় করব।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সারাদেশের ৮০টি সিনেমা হলে বীর সিনেমাটি মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন কাজী হায়াৎ। কাজী হায়াতের এটি ৫০তম ছবি। এসকে ফিল্মের প্রযোজনায় তৃতীয় ছবি ‘বীর’।

প্রযোজনা করেছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল হোসেন। সামাজিক, রাজনৈতিক এবং দেশপ্রেমের এ ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন শবনম বুবলী, মিশা সওদাগর, কাজী হায়াৎ, নাদিম, সোহেল খান, শিবা শানু প্রমুখ।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ