আজ শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০১৯ ইং
| ৫ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯ মুহাররম, ১৪৪১ হিজরী | সময় : ভোর ৫:২৩

মেনু

আশুলিয়ায় ধর্ষণের শিকার নারী বাবুর্চি

আশুলিয়ায় ধর্ষণের শিকার নারী বাবুর্চি

নিজস্ব প্রতিবেদক
রবিবার, ০৫ নভেম্বর ২০১৭
১০:৪৩ অপরাহ্ণ
53735 বার

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় খাবার হোটেলে রান্না করতে গিয়ে এক নারী বাবুর্চি ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় থানায় লিখিত অভিযোগের পর অভিযুক্ত ওই হোটেল মালিককে আটক করেছে পুলিশ।

রবিবার বিকেলে আশুলিয়ার জিরাবো পুকুরপার এলাকা থেকে হোটেল মালিক নাজির হোসেনকে (৩৫) আটক করে।

নাজির হোসেন লালমনিরহাট জেলার আদিতমারি থানার স্রোতিমাস্টারপাড়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে। সে জিরাবো পুকুরপার এলাকার নাছির মিয়ার বাড়িতে ভাড়া থেকে হোটেল ব্যবসা করেন।

ভুক্তভোগী নারী বাবুর্চি জানান, গত রাতে হোটেল মালিক নাজির হোসেন তাকে রাতের রান্না শেষে বাড়িতে যেতে নিষেধ করে এবং হোটেলের অন্যান্য কর্মচারীকে ছুটি দিয়ে তাকে রান্নার কাজে ব্যস্ত রাখে। এরই এক পর্যায়ে হোটেলের শার্টার বন্ধ করে তার গলায় ছুরি ধরে রাতভর ধর্ষণ করে।

বিষয়টি তার স্বামীকে জানালে তারা একটি শ্রমিক সংগঠনের সহায়তা নিয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রবিবার বিকেলে অভিযান চালিয়ে হোটেল মালিককে আটক করে থানায় নিয়ে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসি সেন্টারে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজধানীতে ২ ডাকাত আটক
১১ নভেম্বর ২০১৭ 53507 বার